×
Entertainment

মনোকিনি পরা ছবি দিয়ে বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শুভশ্রী, ‘হাতি লাগছে’! কটাক্ষ নেটিজেনের

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোলের মুখে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। টলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী হলেন শুভশ্রী। তিনি সৌন্দর্য্যে যেমন টেক্কা দেন, ঠিক তেমনই আবার তার অভিনয়ও মন ছুঁয়েছে বহু মানুষের। আর তার নিরিখে ফ্যান ফলোয়িং সংখ্যাও কম নয়। সালটা ২০০৭। ‛পিতৃভূমি’ সিনেমা দিয়ে টলি ইন্ডাস্ট্রিতে পা রাখেন ১৭ বছরের একটি মেয়ে।

এরপর একটু একটু করে নিজের অভিনয় দক্ষতার জোরে টলিউডের অন্দরে নিজের মাটি শক্ত করেন। আজ তাকে চেনেন না এমন মানুষ নেই। শুধু রোম্যান্টিক সিনেমাই নয় ভিন্ন ধারার ছবিতেও তার অভিনয় নজর কেড়েছে সকলের। এককথায় তিনি বুঝিয়ে দিয়েছেন যে, তিনি টলিউডের অন্দরের লম্বা রেসের ঘোড়া। অভিনেত্রীর পাশাপাশি তিনি এখন কারোর স্ত্রী আবার কারোর মাও বটে।

সবক্ষেত্রেই তিনি আজ সফল। কিন্তু তারপরেও পান থেকে চুন খসলে নেটিজেনদের কটাক্ষের মুখে তাকে পড়তে হয়। সম্প্রতি ছিল অভিনেত্রীর এক বান্ধবীর জন্মদিন। আর তাই বান্ধবীকে শুভেচ্ছা জানাতে গিয়ে শুভশ্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুটি ছবি শেয়ার করেছেন। যার একটিতে তাদের দুজনকে মনোকিনি পরে সাদা বালিতে বসে থাকতে দেখা যাচ্ছে। আর অন্য একটি ছবিতে দুজনকে বিচের ধারে নীল জলে ওয়ানপিসে দেখা যাচ্ছে।

আর এই ছবি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛তুমি মোটেই বুড়ো হচ্ছ না। তুমি বরং আরও উপরে উঠছো। @polomipolo তোমার জন্মদিন হট এন্ড হ্যাপেনিং হোক আমার বন্ধু। অনেক ভালোবাসা তোমায়। পার্টি চাই’। তাদের এই ছবি প্রকাশ্যে আসতেই যেমন প্রশংসার বন্যায় ভরিয়েছেন মানুষজন তেমনই আবার অনেকেই ট্রোল করতে ছাড়েননি।

কেউ লিখেছেন ‛তোমরা বিকিনিতে কমফোর্টেবেল নও। তাও কেন এসব পরো?’। আবার কেউ লিখেছেন ‛সত্যিই বুড়ি লাগছে’। কেউ তো আবার লিখেছেন ‛দুটো হাতি’। সবমিলিয়ে ফের একবার নেটিজেনদের ট্রোলের মুখে অভিনেত্রী শুভশ্রী।