×
Entertainment

‘পেখম লাগালেও কাক কাকই থাকে’! হট লুকে ভিডিও পোস্ট করতেই নেটিজেনদের কটাক্ষের মুখে শুভশ্রী

‛কাক যতই পেখম লাগাক না কেন কাক কাকই থাকে’। শুভশ্রী ভিডিও পোস্ট করতেই কটাক্ষের বন্যা নেটিজেনদের। টলি পাড়ায় সুন্দরী ও দক্ষ অভিনেত্রীর সংখ্যা নেহাত কিছু কম নয়। আর সেই তালিকায় প্রথম দিকের সারিতেই রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি-র (Subhashree Ganguly) নাম। তিনি সৌন্দর্য্যে যেমন টেক্কা দেন, ঠিক তেমনই আবার তার অভিনয়ও মন ছুঁয়েছে বহু মানুষের। আর তার নিরিখে ফ্যান ফলোয়িং সংখ্যাও কম নয়।

সালটা ২০০৭। টলি ইন্ডাস্ট্রিতে পা রাখেন ১৭ বছরের একটি মেয়ে। এরপর একটু একটু করে নিজের অভিনয় দক্ষতার জোরে টলিউডের অন্দরে নিজের মাটি শক্ত করেন। আজ তাকে চেনেন না এমন মানুষ নেই। শুধু রোম্যান্টিক সিনেমাই নয় ভিন্ন ধারার ছবিতেও তার অভিনয় নজর কেড়েছে সকলের। এককথায় তিনি বুঝিয়ে দিয়েছেন যে, তিনি টলিউডের অন্দরের লম্বা রেসের ঘোড়া।

এরপর ২০১৭ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বাগদান সারেন। তারপর ২০১৮ সালে তাদের বিয়ে হয়। বিয়ের বছর দুয়েকের মাথায় ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের কোল আলো করে আসে ছোট্ট ইউভান। বর্তমানে স্বামী, সন্তান, সংসার নিয়ে বেশ ভালোই দিন কাটছে অভিনেত্রীর। এমনকি ভিন্ন ধারার ছবি করে কুড়োচ্ছেন প্রশংসাও। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় এক্টিভ শুভশ্রী মাঝে মধ্যেই ধরা দেন হট লুকে।

মা হওয়ার পরও তার এই চাবুক ফিগার রীতিমতো পুরুষদের রাতের ঘুম কেড়ে নেয়। তবে, সম্প্রতি শুভশ্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে তাকে লাল রঙের ওয়েস্টার্ন ড্রেসে দেখা যাচ্ছে। কানে লং দুল। গ্লসি মেকআপ ও লিপস্টিকে শুভশ্রীর এই লুক দেখে অনেকেই যেমন প্রশংসা করেছেন তেমনই আবার বহু মানুষ কটাক্ষের তীর ছুঁড়েছেন।

‘পেখম লাগালেও কাক কাকই থাকে'! হট লুকে ভিডিও পোস্ট করতেই নেটিজেনদের কটাক্ষের মুখে শুভশ্রী -

কেউ লিখেছেন ‛দিন দিন যেন কেমন একটা ফালতু হয়ে যাচ্ছে’। আবার কেউ লিখেছেন ‛খুব বাজে লাগছে’। কেউ তো আবার বলেই বসেছেন যে, ‛কাক যতই পেখম লাগাক না কেন কাক কাকই থাকে’। সম্প্রতি শুভশ্রীর পোস্ট করা ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।