Entertainment

Raj-Subhashree: কালো মনোকিনিতে Super Hot শুভশ্রী, মালদ্বীপ থেকে রাজের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার অভিনেত্রীর

যাকে বলে এক্কেবারে হটনেস ওভারলোডেড। মলদ্বীপে (Maldives) তাঁরা জুটিতে গিয়েছেন কয়েকদিন হল। মলদ্বীপ হয়ে উঠেছে তারকাদের রিফ্রেশমেন্ট-এর জায়গা। এতদিন যাবত এটি শুধু বলিউডের তারকাদের রিফ্রেশমেন্ট-এর মহল হলেও এখন টলিউডের (Tollywood) তারকাদেরও বেশ আনাগোনা চলছে মলদ্বীপে। যেখানে গিয়ে তাঁরা এক্কেবারে নিজেদের হটনেস উজার করে দিচ্ছেন। সঙ্গে জানাচ্ছেন বলিউডের থেকে বিকিনি মনোকিনিতে আমরাও কোনো অংশে কম নই। তাঁদের গ্ল্যামারকে টক্কর দিতে আমরাও জানি।

 

 

কিছুদিন আগেই মলদ্বীপের সাদা বালিতে জ্বলন্ত অগ্নিপিন্ড হয়ে পোজ সেরেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ছেলে হবুবৌমাকে নিয়ে তিনি উড়ে গিয়েছিলেন মলদ্বীপে। আর এবার ব্যস্ত সময়ের থেকে নিজেদের বের করে রিফ্রেশ হতে ছেলে ইউভানকে (Yuvaan Chakraborty) নিয়ে পারি দিয়েছেন মলদ্বীপে টলিউডের মোস্ট পাওয়ারফুল জুটি কাম হটেস্ট দম্পতি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। যেখানে গিয়ে শুরুর দিন থেকেই নিজেকে জ্বলন্ত বোমা করে তুলছেন টলিউডের সেক্সি মাম্মা শুভশ্রী। তাঁর শরীরি উত্তাপ, স্বামীর সঙ্গে রোমান্সে নিজেকে লিপ্ত করা সবকিছু এক্কেবারে আকাশছোঁযা হটনেসে পৌঁছে গিয়েছে।

 

 

শুভশ্রী কখনো নিজেকে সুইমিং পুলে, সুইমিং কস্টিউমে ধরা দিচ্ছেন। আবার কখনো নিজের কটেজের সুইমিং পুলে স্বামীর সঙ্গে খোলামেলা পোষাকে শুয়ে পোজ দিচ্ছেন, কখনো আবার রাজ শুভশ্রীকে চুম্বন করছেন কখনো আবার শুভশ্রী রাজকে। সব মিলিয়ে শুভশ্রীর ইনস্টাগ্রাম Maldives Dairies ভালোই সেজে উঠেছে। এদিন, তিনি আরও কয়েকটি ছবি দিলেন তাঁর ইনস্টাগ্রামে।

 

 

যেখানে দেখা যাচ্ছে, কালো বর্ণের ব্রালট পোশাক পরে নিজের কটেজের সুইমিং পুলে স্বামী সঙ্গে অর্ধেক জলে ডুবে রয়েছেন নায়িকা, যদিও টলিউডের এই প্রথম কোনও নায়িকাকে ব্রালট পোশাকে দেখা মিলল, চুল টপ নট করে বেঁধে, ক্যাসুয়াল লুকে পা অবদি শরীর জলের মধ্যে ডুবিয়ে দাঁড়িয়ে রয়েছেন মীঞা-বিবি।

 

 

যেখানে দেখা যাচ্ছে, ক্যামেরার দিকে একবারেই পেছন ফিরেই ব্যাকগ্রাউন্ড দৃশ্য দেখতে মগ্ন এই জুটি। যদিও মলদ্বীপ আসলেই নীল জলরাশির জায়গা। কখনো নিজেকেও সেই জলে ডুবিয়ে একেবারে মন শান্ত করা পোজ দিয়েছেন নায়িকা। সেখানে বেড়াতে গিয়ে একেবারে মন খুলে মজা করেছেন এই হটেস্ট জুটি তা ভালই বোঝা যাচ্ছে। তবে রাজ-শুভশ্রী শুধু নিজেদেরই নয় তাঁদের চোখের মণি ইউভানের নানা কান্ড কারখানাও তাঁদের ইনস্টাগ্রাম (Instagram) জুড়েছেন।

 

Related Articles

Back to top button