×
EntertainmentVideoViral Video

‘বুলবুল পাখি ময়না টিয়ে’, দোলনায় দুলে দুলে ইউভানকে গান শোনাচ্ছেন শুভশ্রী, ভাইরাল মা-ছেলের মিষ্টি ভিডিও

ছেলে ইউভানকে আগলে দোল খাচ্ছেন শুভশ্রী। সঙ্গে গাইছেন ‛বুলবুল পাখি ময়না টিয়ে…আয় না যা-না গান শুনিয়ে’। নেট দুনিয়ায় ভাইরাল মা-ছেলের আদুরে ভিডিও। টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। নিজের অভিনয় দক্ষতা দিয়েই তিনি জয় করে নিয়েছেন সকলের মন। তার কেরিয়ার থেকে জীবন সবটাই খুবই সুন্দর সহজ-সরল ছকে বাঁধা।

২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শুভশ্রী। এরপর ২০২০ সালের ১২ সেপ্টেম্বর ইউভানের জন্ম হয়। বর্তমানে স্বামী, সন্তান, সংসার নিয়ে বেশ ভালোই দিন কাটছে অভিনেত্রীর। এমনকি ভিন্ন ধারার ছবি করে কুড়োচ্ছেন প্রশংসাও। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় এক্টিভ শুভশ্রী মাঝে মধ্যেই ধরা দেন হট লুকে। এমনকি ছেলের সঙ্গেও সময় কাটাতে তাকে দেখা যায়।

সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, দোলনায় ছেলেকে নিয়ে শুয়ে দোল খাচ্ছেন শুভশ্রী। সঙ্গে গাইছেন বুলবুল পাখি ময়না টিয়ে…আয় না যা-না গান শুনিয়ে’ গানটি। শুভশ্রীর পরণে জিন্স-টপ। আর ইউভানের পরণে রয়েছে টি-শার্ট ও Utility। সঙ্গে তার হাতে রয়েছে একটি খেলনা। কোনও একটি রিসোর্ট থেকে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী।

বর্তমানে এই শীতের মরসুমে সকলেই ব্যস্ত পিকনিক থেকে পার্টি মুডে। আর সেই তালিকায় বাদ যায়নি শুভশ্রীও। শুভশ্রীর এই ভিডিও দেখে ছোটবেলার স্মৃতি ফিরে এসেছে সকলের মনে। ভিডিও দেখে নেটিজেনরা একেরপর এক প্রশংসায় ভরিয়েছেন কমেন্টবক্স। কেউ লিখেছেন যে, ‛ইনস্টাগ্রামে আজকের সবচেয়ে আদুরে ভিডিও’। আবার কেউ লিখেছেন যে, ‛সেই ছোটবেলার গান’। আবার কেউ শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল মা-ছেলের এই আদুরে ভিডিও।