Entertainment

মাত্র ৮ মাসের মধ্যেই বন্ধ হতে চলেছে স্টার জলসার এই সিরিয়াল! শেষ সম্প্রচার কবে?

Ponchomi : নতুনের ধাক্কায় হারিয়ে গেল 'পঞ্চমী', প্রকাশ্যে শেষ সম্প্রচারের দিনক্ষণ

সাধারণ মানুষকে বিনোদন জগতে জি বাংলা এবং স্টার জলসার জুড়ি মেলা ভার। একের পর এক নিত্য নতুন ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে এই দুই চ্যানেল কর্তৃপক্ষ। আর নতুনের ধাক্কায় হারাচ্ছে পুরনো। বর্তমানে বাংলা সিরিয়াল দুনিয়ার এমন পরিস্থিতি হয়েছে যে মাত্র দু থেকে তিন মাস পথ চলার পরেই ঝাঁপ নামছে একগুচ্ছ মেগার। এবার সেই একই পথে হাটলো স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’ (Ponchomi)।

জি বাংলার ‘রাঙা বউ’- কে টেক্কা দিতে না পারায় অনেক আগেই স্লট হারিয়েছিল সুস্মিতা দের এই সিরিয়াল। আর এবার মাত্র 8 মাসের মধ্যেই বন্ধ হয়ে গেল ধারাবাহিক। চ্যানেল কর্তৃপক্ষ সূত্রে খবর, ‘পঞ্চমী’ (Ponchomi) ধারাবাহিকের জায়গা নিতে চলেছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের নতুন মেগা ‘লাভ বিয়ে আজকাল’। চলতি মাসের 28 তারিখ থেকে এই সম্প্রচার শুরু হবে ওম সাহানি এবং নবাগত অভিনেত্রী মৌমিতা সরকারের এই সিরিয়াল।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, 27 তারিখ শেষবার টেলিভিশনের পর্দায় দেখা যাবে নাগ কন্যা পঞ্চমীকে। এই জল্পনায় শিলমোহর দিয়েছেন খোদ সুস্মিতা। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘মনটা একটু খারাপ কিন্তু কিছু তো করার নেই সবটাই মেনে নিতে হবে’। ধারাবাহিক বন্ধের খবর প্রকাশ্যে আসতেই মন খারাপ দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

উল্লেখ্য, সম্প্রতি ‘পঞ্চমী’ (Ponchomi) ধারাবাহিকে এসেছে নয়া মোড়। এন্ট্রি নিয়েছেন নতুন অভিনেতা যুবরাজ চৌধুরী। এমনকি জেনারেশন লিপ দেখানো হয়েছে এই ধারাবাহিকে। পৌলমী নামে আবারো জন্ম নিয়েছেন পঞ্চমী। গ্রামের মেয়ে থেকে তিনি হয়ে উঠেছেন শহুরে কন্যা। আর গল্প ঘুরতে না ঘুরতেই এবার বন্ধের পথে সিরিয়াল। কিন্তু কেন? চ্যানেল কর্তৃপক্ষ সূত্রে খবর, বর্তমানে স্টার জলসার দুপুর ছাড়া আর কোনো স্লট ফাঁকা নেই। আর দুপুরের স্লটে পঞ্চমীর মতো বিগ বাজেটের মেগাকে চালানোর ঝুঁকি নাকি নিতেই চাইছে না প্রযোজনা সংস্থা। এ কারণেই এবার বন্ধের পথে এই সিরিয়াল। অন্তত এমনটাই জানা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় কান পাতলে।