×
EntertainmentVideoViral Video

ঐন্দ্রিলার মৃত্যুশোক কাটিয়ে পর্দায় ফিরলেন সব্যসাচী, ‘রামপ্রসাদে’র প্রোমো দেখে মুগ্ধ দর্শকরা

ঐন্দ্রিলার মৃত্যুশোক কাটিয়ে অবশেষে কাজের মধ্যে ফিরলেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakrabarty)। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। সিরিয়ালের নাম ‛রামপ্রসাদ’। সংসারে থেকেও মা কালীকে পাওয়ার গল্পই বলবে এই ধারাবাহিক। এর আগেও স্টার জলসার পর্দায় একটি ধারাবাহিকে সব্যসাচীকে বামার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। যেখানে তার অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল দর্শকমহলে।

ঐন্দ্রিলার মৃত্যুশোক কাটিয়ে পর্দায় ফিরলেন সব্যসাচী, ‘রামপ্রসাদে’র প্রোমো দেখে মুগ্ধ দর্শকরা -

মা কালী ভক্ত বামা এবার আসছেন রামপ্রসাদ রূপে। স্টার জলসার অফিসিয়াল পেজ থেকে প্রকাশ্যে এসেছে সেই প্রোমো। যেখানে দেখা যাচ্ছে যে, রামপ্রসাদ সর্বানীকে বিয়ে করে। আর বিয়ের পরই পালা বাসর রাত জাগার। আর সেখানেই কনের বান্ধবীরা নতুন বরের কাছে গান শোনার আবদার জানায়। আর তখনই মা কালীর ভক্ত রামপ্রসাদ গান ধরে ‛ডুব দে রে মন কালী বলে’।

ঐন্দ্রিলার মৃত্যুশোক কাটিয়ে পর্দায় ফিরলেন সব্যসাচী, ‘রামপ্রসাদে’র প্রোমো দেখে মুগ্ধ দর্শকরা -

বাসর রাতে নতুন বরের মুখে এই গান শুনে রীতিমতো তাকে নিয়ে ঠাট্টা তামাশা করেন কনের বান্ধবীরা। আর তারপরই রেগে গিয়ে বাসর ঘর ছেড়ে বেরিয়ে যায় রামপ্রসাদ। আর তখনই মা কালী হাজির হয় তার সামনে। কালীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পায়েল দে-কে। এরপরই রামপ্রসাদ মা কালীকে জিজ্ঞাসা করে যে ‛সংসারে থেকে কি মা কালীকে পাওয়া যায় না?’।

তখনই মা কালী তাকে বলে ‛সংসার কি মা কে ছাড়া হয়? ওরা বোঝেনা, তুমিই প্রমান করবে সংসারে থেকেও মাকে পাওয়া যায়। এরপর আবার গান ধরে রামপ্রসাদ ‛ডুব দে রে মন কালী বলে’। ওদিকে মা কালী বলে ‛তোর গানই আমায় পৌঁছে দেবে সকলের ঘরে ঘরে’। ইতিমধ্যেই এই প্রোমো নজর কেড়েছে সকলের। সংসারের কূটকাচালি বাদ দিয়ে আবারও ভক্তিমূলক সিরিয়াল আসতে চলেছে টিভির পর্দায়। তবে, কবে থেকে পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক তা যদিও জানা যায়নি।