Entertainment

পরিচালকের সাথে ঝামেলা! শেষমেষ Hoichoi-এর ওয়েব সিরিজে কাজ হারালেন শোলাঙ্কি, সুযোগ লুফে নিলেন সৃজলা

পরিচালকের সঙ্গে ঝামেলায় কাজ হারালেন শোলাঙ্কি (Solanki Roy)! সেই জায়গায় সুযোগ পেলেন সৃজলা গুহ (Srijla Guha)। টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। সাম্প্রতিক সময়ে ‛গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকের খড়ি চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। তবে, গত মাসেই ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন অভিনেত্রী। জানিয়েছিলেন শরীরটা ভালো নয়। আর সেই কারণেই কিছুদিন বিশ্রাম নিতে চান। তবে, তার বিশ্রামের ঠিকানা হয়েছিল সিমলা।

শোলাঙ্কির (Solanki Roy) ভ্যাকেশনের ছবি ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমের পাতায়। আর তারপরই অভিনেত্রীর OTT তে আত্মপ্রকাশের কথা সামনে আসে। বল্লভপুরের রূপকথা-খ্যাত সত্যম ভট্টাচার্যের বিপরীতে কমেডি সিরিজে নাকি তার দেখা মিলবে। যার পরিচালনার দায়িত্বে থাকবেন কিশমিশ, দিলখুশ খ্যাত পরিচালক রাহুল মুখোপাধ্যায়। কিন্তু বিশেষ প্রতিবেদন অনুযায়ী জানা যাচ্ছে যে, পরিচালকের সঙ্গে বিবাদের জেরে নাকি সিরিজ থেকে বাদ পড়েছেন শোলাঙ্কি।

কিন্তু শোলাঙ্কির (Solanki Roy) জায়গায় কে আসছেন জানেন কি? সেখানেও রয়েছে চমক। ‛মনফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহকে (Srijla Guha) দেখা যাবে এই ওয়েবসিরিজে। এছাড়াও এই ওয়েব সিরিজে কাঞ্চন মল্লিক, পরান বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখার্জি, সোহম মৈত্র সহ প্রমুখ খ্যাতনামা শিল্পীদের দেখা মিলবে। ইতিমধ্যেই লুক সেট থেকে ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। মন ফাগুনের পর আর কোনো নতুন প্রজেক্টে সৃজলাকে দেখা যায়নি। মাঝে একটি কবিতার বইও লিখেছিলেন সৃজলা। কিন্তু লাইট-ক্যামেরার জগতে তাকে আর দেখা যায়নি।

আর তাইতো সৃজলার (Srijla Guha) এই নতুন কাজে বেশ খুশি অভিনেত্রীর ফ্যানেরা। ওদিকে খড়ির চরিত্রে জনপ্রিয়তা পাওয়ার পর শোলাঙ্কিকে (Solanki Roy) আগামী দিনে ‛শহরের উষ্ণতম দিনে’ ছবিতে দেখা যাবে। যেখানে শোলাঙ্কির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে।