×
Entertainment

বিকিনি লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘গাঁটছড়া’র দ্যুতি শ্রীমা! ছবি দেখে ঘুম উড়েছে অনুগামীদের

বিকিনি লুকে নেটপাড়ায় উষ্ণতার পারদ চড়ালেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)। এই মুহূর্তে তাকে ‛গাঁটছড়া’ ধারাবাহিকে দ্যুতি নামের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। আর তার এই অভিনয় বেশ নজরও কেড়েছে দর্শকদের। ২৫ বছর বয়সী এই অভিনেত্রী অল্প সময়ের মধ্যেই টেলি ইন্ডাস্ট্রিতে বেশ পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন।
তার ৭ বছরের কেরিয়ারে নেট মহলে বেশ চর্চিত এই অভিনেত্রী।

ব্যাক্তিগত জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন শ্রীমা। বেশ কয়েকমাস আগে অভিনেতা গৌরব রায় চৌধুরীর (Gourab Roy Chowdhury) সঙ্গে প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন। এমনকি একটা সময় ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গেও তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও শ্রীমা (Sreema Bhattacharya) জানিয়েছিলেন তারা শুধুই বন্ধু। তবে, শ্রীমার জন্মদিনের পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল।

তবে, আপাতত শ্রীমা সিঙ্গেলই রয়েছেন। বর্তমানে তিনি নিজের কেরিয়ার নিয়ে বেশ ব্যস্ত। ‘নাগলীলা’ ধারাবাহিক দিয়ে অভিনয় কেরিয়ার শুরু করলেও জামাই রাজা সিরিয়াল দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে ওঠেন। বর্তমানে তার রূপে মজেছেন বহু পুরুষ। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ শ্রীমা। মাঝেমধ্যেই ছবি ও রিল ভিডিওতে নজর কাড়েন নেটিজেনদের।

সম্প্রতি শ্রীমা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন দুটি ছবি। যদিও ছবি দুটি যে আগের তা জানিয়েই দিয়েছেন অভিনেত্রী। ওই ছবিতে শ্রীমার পরণে রয়েছে ব্লু রঙের সাদা পলকা ডট দেওয়া বিকিনি। টেনে বাঁধা চুল। পড়ন্ত বিকেলে সূর্যাস্তের আলোয় শ্রীমার এই মোহময়ী লুক দেখে আরও একবার কুপোকাত হয়েছেন ভক্তরা। আন্দামানে ঘুরতে গিয়ে এই পোজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

ছবি শেয়ার করে শ্রীমা ক্যাপশনে লিখেছেন যে, ‛সি ওয়াজ দা ক্লেম এন্ড দ্যা স্ট্রম। এভরিডে ইন ডিফারেন্ট ফর্ম’। শ্রীমার এই ছবি প্রকাশ্যে আসতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। শুরুতেই দ্যুতির বোন খড়ি ওরফে অভিনেত্রী শোলাঙ্কি লিখেছেন যে, ‛হাউট তো অর্থাৎ হট তো’। যার উত্তরে শ্রীমা লিখেছেন ‛লজ্জা পেলাম’। কেউ লিখেছেন ‛পুরো আগুন’। আবার কারোর দাবি ‛এত ফর্সা মেয়ে আমি জীবনে দেখিনি’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল অভিনেত্রীর এই ছবি।