×
Entertainment

‘কচি ছেলেদের মাথা চিবিয়ে খাবার নেশা’, ফের নেটিজেনদের কটাক্ষের মুখে অভিনেত্রী শ্রীলেখা মিত্র

‛কচি কচি ছেলেদের মাথা চিবিয়ে খাওয়া যার নেশা, মাংস খাওয়া তার কাছে বিলাসিতা’! শ্রীলেখার মন্তব্য নিয়ে দিদির চামচার হাতে ট্রোলড অভিনেত্রী। প্রকাশ্যেই দিলেন পাল্টা জবাব। একসময়ের টলিউড জগতের একজন সুপরিচিত জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তাঁর অভিনয় দক্ষতা দিয়েই জয় করে নিয়েছেন সকলের মন।

বাংলা ধারাবাহিক ‘তৃষ্ণা’ দিয়ে তার অভিনয় জীবনের উত্থান হয়। এরপর বাসু চক্রবর্তীর (Basu Chakraborty) ‘হটাৎ বৃষ্টি’ ছবিতে অভিনয় করার পর তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছান। বর্তমানে সেভাবে অভিনয়ের সঙ্গে যুক্ত না থাকলেও মাঝে মধ্যেই উঠে আসেন সংবাদের শিরোনামে। বলতে গেলে সংবাদের শিরোনামে উঠে আসা তার যেন বাঁহাতের খেল।

সম্প্রতি নিজের পরিচালিত শর্ট ফিল্ম ‛এবং ছাদ’ স্ক্রিনিংয়ে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন শ্রীলেখা। আর সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেত্রী বলেন যে, মাংস খাওয়া ত্যাগ করেছি। আমার বাড়িতে এখন মাংস আসে শুধু চারপেয়ে সন্তানদের জন্য। এরপরই শ্রীলেখা বলেন যে, ‛আমি ন্যাকামি করে বলছি না, আজকাল বেসিনের মধ্যে পিঁপড়ে থাকলে যদি আমি ভুল করে কল খুলে ফেলি তাহলে পিঁপড়েকে সরি সরি বলতে থাকি। আসলে প্রাণীহত্যাটা এখন আর নিতে পারি না। আমি কিন্তু একটা সময় খুব ভালো মটন রান্না করতাম। আমার মেয়ে মাছ, মাংস, ডিম কিছুই মুখে দেয় না’।

আর তারপরই একজন নেটিজেন কটাক্ষ করে লিখেছেন যে, ‛কচি কচি ছেলেদের মাথা চিবিয়ে খাওয়া যার নেশা, শুধু শুধু মাংস খাওয়া তার কাছে বিলাসিতা মাত্র। তাইতো কমরেড শ্রীলেখা মিত্র??’ এর উত্তরেই শ্রীলেখা ওই পোস্টের স্ক্রিনশর্ট শেয়ার করে লেখেন যে, ‛দিদির চামচারা কি শিক্ষিত তাই না? কু…’। সম্প্রতি অভিনেত্রীর এই পোস্ট ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।