×
EntertainmentVideoViral Video

যেমন অভিনয় তেমন গানের গলা, নেচে গেয়ে মঞ্চ মাতালেন টলি কুইন শ্রাবন্তী, দেখে উত্তেজিত দর্শকরা

অসাধারণ হিন্দি গান গেয়ে দর্শকদের মনজয় করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। ছোট থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। বর্তমানে তিনি হলেন টলিপাড়ার ‛বিউটি কুইন’। এমনিতেই তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যাক্তিগত জীবন নিয়ে বারংবারই তিনি উঠে আসেন সংবাদের শিরোনামে। পাশাপাশি পান থেকে চুন খসলেই নেটিজেনদের কটাক্ষ তো রয়েছেই।

তবে, তাতে কুচ পরোয়া নেই অভিনেত্রীর। বরং যতদিন যাচ্ছে ততই যেন নিজেকে নিত্য নতুন লুকে মেলে ধরছেন। অনেকদিন আগেই ৩৫ এর গন্ডি পার করেছেন অভিনেত্রী। এমনকি তার যে ১৯ বছরের একটি ছেলে আছে তাও কারোরই অজানা নয়। কিন্তু তার ছবি দেখলে তা বোঝার উপায় নেই একবিন্দুও। এই বয়সেও শ্রাবন্তী তার গ্ল্যামার দিয়ে ১৮-র তরুনীদের গুনে গুনে দশ গোল দিতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

দীর্ঘ দু-দশক হয়ে গেল তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। তবে, বর্তমানে তাকে সেভাবে সিনেমার পর্দায় দেখা যাচ্ছে না। কিন্তু তারপরেও তার জনপ্রিয়তা বলুন বা সৌন্দর্য্যে ভাটা পড়েনি এতটুকুও। বরং তার প্রেমে পাগল হাজার একটা পুরুষ। তার বাঁকা চাউনিতে একেবারে ক্লিন বোল্ড সকলেই। রূপের গুনে তিনি যে আজও নতুন প্রজন্মকে প্রেমে ফেলতে পারেন তা নিঃসন্দেহেই বলা যায়।

যেমন অভিনয় তেমন গানের গলা, নেচে গেয়ে মঞ্চ মাতালেন টলি কুইন শ্রাবন্তী, দেখে উত্তেজিত দর্শকরা -

অভিনয়ের পাশাপাশি স্টেজ শোয়ের মঞ্চেও দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি নতুন বছরের শুরুতেই রাজনগর বাহারজলা ফার্মাস ক্লাবের আমন্ত্রনে রাজনগর পুতপুতিয়া এস.সি হাইস্কুলের মাঠে হাজির হয়েছিলেন অভিনেত্রী। এদিন সিকয়েন্সের গাউনে চোখে চশমা এঁটে দেখা গিয়েছিল তাকে। শুরুতেই অভিনেত্রী জানান তার চোখে ইনফেকশন হয়েছে। আর তাই তিনি কোনোভাবেই চশমা খুলতে পারবেন না।

এমনকি স্টেজের মাঝেই তাকে রুমাল দিয়ে চোখ মুছতেও দেখা যায়। আর তারপর ফুল অন এনার্জি নিয়ে একেরপর এক হিন্দি গান গেয়ে শোনান। স্বভাবতই তার গানে মুগ্ধ হয় সকলেই। এমনকি শ্রাবন্তীকে এত কাছ থেকে দেখে সকলেই বেশ খুশি হন। ‛Ashirbad Photography’ নামের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি শ্রাবন্তীর এই অনুষ্ঠানের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।