Entertainment

Srabanti Chatterjee: গলার লকেটে লেখা ‘Gintu’, জিমের পোশাকে ‘Hot’ লুকে শ্রাবন্তী, ভাইরাল ছবি

কালো রঙের হাতকাটা টি-শার্টে হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সকলের প্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি(Srabanti Chatterjee)। সম্প্রতি অভিনেত্রী নিজেই তাঁর ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে এই ছবি পোস্ট করেন। একেবারে খোলামেলা লুকে নো মেকাপ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। পোশাকের মধ্যে থেকে অন্তভাজ বেশ স্পষ্ট। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে, ‘জাস্ট লাইক দ্যাট। শ্রাবন্তীর গলার লকেটে লেখা রয়েছে ‘Gintu‘। জিন্টু নামে অভিনেত্রীকে বাড়ির সকলের আদর করে ডাকে। পনিটেল করা চুলে শ্রাবন্তীর এই লুক মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chottopadhyay)। খুব ছোট বয়সেই অভিনয় জগতে পা রাখেন তিনি।এরপর সময়ের সঙ্গে সঙ্গে টলিপাড়ায় পাকাপাকি জায়গা করে নেয়। প্রথমদিকে জিৎ(Jeet) এর বিপরীতে ‘চ্যাম্পিয়ন'(Champion) ছবি দিয়ে নায়িকা হিসেবে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপর একের পর এক ছবি দিয়ে মন জয় করে নেন দর্শকদের। সম্প্রতি বেশ কয়েকমাস ধরেই অভিনেত্রীর তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা তুঙ্গে চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তারই মধ্যে অভিনেত্রীকে নিয়ে আবারও প্রেমের গুঞ্জন রটেছে। শোনা যাচ্ছে যে, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Avirup Nag Chowdhury) সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। তার মাঝেই আবার শ্রাবন্তীকে ফিরে পেতে চাইছেন রোশন(Roshan)। কিন্তু অভিনেত্রী যে রোশনের কাছে ফিরতে চায়না সেকথা সে স্পষ্ট করে জানিয়ে দিয়েছে। আপাতত সবকিছুর উর্দ্ধে অভিনেত্রী। সাংসারিক জীবনের টানাপোড়েনের পাশাপাশি তিনি চুটিয়ে কাজ করছেন। সম্প্রতি অভিনেত্রীর এই হট লুকের ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

Related Articles

Back to top button