×
Entertainment

‘আমি টলিউডের গাঙ্গুবাই হতে চাই’! মনের ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Srabanti Chatterjee Gossip টলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাকে টলিউডের সর্বাধিক চর্চিত ও বিতর্কিত অভিনেত্রী বললেও যদিও কিছু ভুল হবে না। ব্যক্তিগত জীবনের নানান ঘটনা নিয়েই মূলত বারংবার শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। এমনকি তার বারবার বিয়ে করা এবং বিচ্ছেদ হয়ে যাওয়া নিয়েও নেটদুনিয়ায় চলে জোর সমালোচনা।

ADVERTISEMENT

তবে, কখনোই নিজের ব্যক্তিগত জীবন ও পেশা জীবন মেশান না শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনে যাই সমস্যা আসুক না কেন, কেরিয়ারের তুমুল সাফল্য লাভ করেছেন অভিনেত্রী। মাত্র ১৭ বছর বয়স থেকে তিনি নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন টলিউডে। তবে, এর আগেই ছোটবেলা থেকে বাংলা ছবিতে শিশু চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী আবারও উঠে এলেন সংবাদ শিরোনামে। নিজের মনের এক গোপন ইচ্ছের কথা ফাঁস করতেই শোরগোল নেটপাড়ায়। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কথিয়াওয়ারি’(Gangubai Kathiawadi) সিনেমাটি দেখে মুগ্ধ হয়েছেন শ্রাবন্তী। ভবিষ্যতে যদি এমন কোনো চরিত্রে অভিনয় করার সুযোগ আসে তা করতে চান অভিনেত্রী।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তীর নতুন সিনেমা ‘ভয় পেও না’। এই ছবিতে প্রথমবার বড়ো পর্দায় একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে ওম ও শ্রাবন্তীকে। শ্রাবন্তী এখন ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক। তাই বেছে বেছে প্রোজেক্ট ধরেন। এমনকি শোনা যাচ্ছে, শ্রাবন্তী নিজের প্রোডাকশন হাউস খুলতে চান। যদিও এই ব্যাপারে অভিনেত্রী মুখ খোলেননি।

 

ADVERTISEMENT

Related Articles