×
Entertainment

Srabanti Chatterjee: কালো পোশাকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, শ্রাবন্তীর উষ্ণ চাহনিতে ঘায়েল সাইবারবাসী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এখন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘ সময় ধরে তিনি টলিউডে নিজের জায়গা ধরে রাখতে পেরেছেন। বর্তমানে শ্রাবন্তীর বয়স ৩৫ ছুঁয়েছে। কিন্তু বয়স যেন এই অভিনেত্রীর রূপে থাবা বসাতে পারেনি। আজও তাঁর গ্ল্যামার পুরুষের বুকে উন্মাদনার ঢেউ তোলে।

ADVERTISEMENT

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। কিন্তু বেশিরভাগ সময়েই কাজের থেকেও বেশি ব্যক্তিগত জীবনের জন্য নায়িকা চর্চিত হন। সোশ্যাল মিডিয়ায় (Social Media) শ্রাবন্তী বেশ সক্রিয়। প্রায়ই নিজের নানান মূহুর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন ভক্তদের সাথে। শ্রাবন্তীর আগামী ছবি ডঃ কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘হাঙ্গামা ডট কম’। এই আদ্যন্ত কমেডি ছবিটির প্রধাণ চরিত্রে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ওম সাহানি, বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। বর্তমানে শ্রাবন্তী এই ছবির আউটডোর শ্যুটিংয়ে কালিম্পং-য়ে আছেন।

ছবির শ্যুটিংয়ের ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু হট ছবি শেয়ার করলেন শ্রাবন্তী। ছবিতে কালো ব্রা কাটিং টপের সঙ্গে কালো লেসের প্যান্ট পরেছেন। খোলা ঢেউ খেলানো চুলে তাঁকে অসাধারণ লাগছিল। এই ড্রেসের সাথে মানানসই মেকআপ করেছেন তিনি। শ্রাবন্তীকে স্মোকি আইস্যাডো, লাইট শেডের লিপস্টিক পরেছেন। কানে বড় রিং, হাতে রিসলেট, আংটিতে খুব মানিয়েছিল শ্রাবন্তীকে। এই গ্ল্যামারাস লুকে শ্রাবন্তীর রূপ যেন ফেটে পড়ছিল। ইন্ডিয়ান ও ওয়েস্টার্ন দুই রকমের পোশাকেই খুব স্বচ্ছন্দ নায়িকা। সাহসী পোশাক তিনি দারুণ ক্যারি করতে পারেন।

শ্রাবন্তীর নতুন ছবিগুলিকে ভালবাসা ও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। এই ছবিগুলিতে মধ্য তিরিশের শ্রাবন্তীকে দেখে অষ্টাদশী বলে ভুল হয়। সত্যিই নায়িকা বয়সকে যেন হার মানিয়েছেন।