EntertainmentVideoViral Video

কে বলবে ১৯-এর এক পুত্র আছে, বিকিনি ব্লাউজ ও ট্রান্সপারেন্ট ওড়নায় মোহময়ী শ্রাবন্তী, দেখে পাগল যুবক ভক্তরা

বিকিনি ব্লাউজ, ট্রান্সপারেন্ট ওড়নায় ফের সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি

বিকিনি ব্লাউজ, ট্রান্সপারেন্ট ওড়নায় ফের সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। আজকের রাত পেরোলেই ৩৫ পূর্ন করবেন নায়িকা। এমনকি তার যে ১৯ বছরের একটি ছেলে আছে তাও কারোরই অজানা নয়। কিন্তু ভিডিও দেখলে তা বোঝার উপায় নেই একবিন্দুও। এই বয়সেও শ্রাবন্তী তার গ্ল্যামার দিয়ে ১৮- র তরুনীদের গুনে গুনে দশ গোল দিতে পারেন।

বহু বছর হয়ে গেল তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। কিন্তু তারপরেও তার জনপ্রিয়তা বলুন বা সৌন্দর্য্যে ভাটা পড়েনি এতটুকুও। বরং তার প্রেমে পাগল হাজার পুরুষ। তার বাঁকা চাউনিতে একেবারে ক্লিন বোল্ড সকলেই। কেরিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই ছবি ও রিল ভিডিওতে নজর কাড়েন নেটিজেনদের। সম্প্রতি শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি রিল ভিডিও।

যেখানে একের পর এক গ্ল্যামারাস লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। প্রথমেই তাকে দেখা যাচ্ছে লাল রঙের বিকিনি ব্লাউজ ও ট্রান্সপারেন্ট ওড়নায়। আর এখানেই চোখ আটকে গিয়েছে নেটিজেনদের। আর তারপরই ধরা দিয়েছেন কালো রঙের সিকোয়েন্সের ব্লাউজ ও কালো শাড়িতে। এছাড়াও আরও একটি শাড়িতে ধরা দিয়েছেন এই গ্ল্যামারাস ডিভা। ব্যাকরাউন্ডে বাজছে ‛চান্দ বালিয়া’ ‛কেশরিয়া’, ‛লীলাবালি’ গানটি।

ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛যে মিউজিক আমাকে নতুন করে দেশটার প্রেমে ফেলেছে’। তার এই লুক দেখে উফ না বলে উপায় নেই। যেমনই তার সৌন্দর্য্যে তেমনই তার সাজ। ভিডিও শেয়ার করতেই একের পর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛গর্জিয়াস’। আবার কেউ লিখেছেন ‛সো হট’। তবে, কেউ কেউ আবার শ্রাবন্তীর (Srabanti Chatterjee) এই ভিডিও দেখে কটাক্ষ করতে ছাড়েননি। ‛বুড়ো বয়সে ভীমরতি’ বলেও উল্লেখ করেছেন।

Related Articles