×
Entertainment

বয়স শুধু সংখ্যামাত্র! কালো টাইট পোশাকে পুরুষদের মনে ঝড় তুললেন অভিনেত্রী শ্রাবন্তী

শীতের শুরুতেই ওয়েস্টার্ন পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chaterjee)। এমনিতেই তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যাক্তিগত জীবন নিয়ে বারংবারই তিনি উঠে আসেন সংবাদের শিরোনামে। পাশাপাশি পান থেকে চুন খসলেই নেটিজেনদের কটাক্ষ তো রয়েছেই। তবে, তাতে কুচ পরোয়া নেই অভিনেত্রীর। বরং যতদিন যাচ্ছে ততই যেন নিজেকে নিত্য নতুন লুকে মেলে ধরছেন।

কথায় বলে কালো জগতের আলো। আবার কারোর কাছে কালো মানে অন্ধকার। তবে, ফ্যাশনের দুনিয়ায় কালো পোশাকেরই চাহিদা কিন্তু সবচেয়ে বেশি। আর এই কালো পোশাকেই বারেবারে ঝড় তোলেন সকলে। সম্প্রতি এবার কালো রঙের ওয়েস্টার্ন পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন শ্রাবন্তী। তার এই লাস্যময়ী রূপ দেখতে প্রায়ই ভিড় জমান ভক্তরা। আর অভিনেত্রীও সেই মতোন নিজেকে মেলে ধরেন।

ADVERTISEMENT

সম্প্রতি এবার কালো রঙের সিমারী অফ শোল্ডার স্লিভলেস ওয়েস্টার্ন পোশাকে নেটমাধ্যমে ঝড় তুললেন শ্রাবন্তী। পোশাকের সঙ্গে সেভাবে জুয়েলারি না পড়লেও দু হাতের দুটি আঙুলে রয়েছে দুটি রিং। হাইলাইট করা চুলে কিছুটা কার্ভি হেয়ার স্টাইল রেখেছেন অভিনেত্রী। এককথায় তার এই লুক ‛স্মোকি বোল্ড’। ৩৫ এর গন্ডি অনেকদিন আগেই পার করেছেনশ্রাবন্তী। এমনকি তার যে ১৯ বছরের একটি ছেলে আছে তাও কারোরই অজানা নয়।

কিন্তু তার ছবি দেখলে তা বোঝার উপায় নেই একবিন্দুও। এই বয়সেও শ্রাবন্তী তার গ্ল্যামার দিয়ে ১৮-র তরুনীদের গুনে গুনে দশ গোল দিতে পারেন। দীর্ঘ দু-দশক হয়ে গেল তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। কিন্তু তারপরেও তার জনপ্রিয়তা বলুন বা সৌন্দর্য্যে ভাটা পড়েনি এতটুকুও। বরং তার প্রেমে পাগল হাজার একটা পুরুষ। তার বাঁকা চাউনিতে একেবারে ক্লিন বোল্ড সকলেই।

ছবি দেখামাত্রই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ শ্রাবন্তীর জন্য প্রেমের শায়রি লিখেছেন। কেউ লিখেছেন ‛ড্যাসিং’। আবার কেউ হার্টের ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট সেকশন।