×
Entertainment

‘সতেরো নম্বর!’ বিয়ে বাড়িতে কনের চেয়ারে বসে ছবি দিতেই চরম কটাক্ষের মুখে অভিনেত্রী শ্রাবন্তী

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) নিজের জীবন নিয়ে সবসময়ই খোলামেলা। বয়স ৩৫ ছুঁলেও নিজের মনের মতো পুরুষকে এখনও জীবন সঙ্গী হিসাবে পাননি তিনি। তবে প্রতি সময় কটাক্ষের শিকার হন অভিনেত্রী। শ্রাবন্তীর চরিত্র নিয়ে তো হামেশাই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে বর্তমানে আবারো কার্যত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক ট্রোল হলেন অভিনেত্রী।

দুদিন আগেই টলি সুন্দরী উপস্থিত হয়েছিলেন বন্ধুর বিয়েতে। লাল রঙের শাড়ি ও সুন্দর সাজের মধ্যে দিয়ে বেশ কয়েকটি ফটো আপলোড করেছেন তিনি। তাঁর নিজের বন্ধুর বিয়ে ছিল যা নিয়ে বেশ উচ্ছাস দেখা গেছে নায়িকার মধ্যে। তিনি বর বউয়ের চেয়ারে বসে কটি ছবি তোলেন। ব্যাস সাথে সাথেই কার্যত নেটিজেনদের থেকে কটাক্ষের ঢেউ উড়ে আসে।

 

View this post on Instagram

 

A post shared by Ravi Shaw (@ravishaw13)

ছবিতেই এক ব্যক্তি লেখেন-‘নাতি নাতনিদের সঙ্গে একসাথে বিয়ে হবে।’ আবার এক ব্যক্তি লেখেন- ”প্রজাপতি বসলে বিয়ে, ফড়িং বসলে প্রেম। আমার তো মশা বসেছিল এবার কী হবে?’ শুধু তাই নয় ক্যাপশনে একটু ভুল লিখেছিলেন নায়িকা। সেটা নিয়েও বলেন এক ব্যক্তি -‘বছর হলে Year হয়, বন্ধু হলে Yaar হয়, এই সামান্য বানানটাও ঠিক করে লিখতে জানেন না?’ পরে যদিও নায়িকা শুধরে নেন তাঁর ভুল।

আজ অর্থাৎ ২০ সে জানুয়ারি শ্রাবন্তীর নতুন সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’ রিলিজ করলো। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই সিনেমায় মুখ্য চরিত্রে আছেন তিনি। জমিয়ে প্রমোশন করেছেন শ্রাবন্তী। অন্যদিকে অঙ্কুশ হাজরার (Ankush Hazra) সাথেও এবার একটি সিনেমায় দেখা যাবে যার শুটিং ইতিমধ্যে শুরু হয়ে গেছে। তবে এখনও সেই সিনেমার নাম জানা সম্ভব হয়নি।