×
Entertainment

Srabanti: ছুটির মেজাজে শ্রাবন্তী, কালো টাইট পোশাকে পাহাড় থেকে ছবি শেয়ার করলেন অভিনেত্রী

টলিউডের (Tollywood) যেসব নায়িকা তাঁদের সৌন্দর্য দিয়ে সবাইকে মুগ্ধ করে রেখেছেন তাঁদের একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দীর্ঘদিন ধরে কাজ করলেও এখনো তিনি নিজেকে সুন্দরভাবে ধরে রেখেছেন। সম্প্রতি ইন্সটাগ্রাম থেকে তিনি নিজের ছবি শেয়ার করেছেন।

ADVERTISEMENT

শ্রাবন্তীকে শুধু একজন অভিনেত্রী হিসেবে নয়, মানুষ তাঁর ব্যক্তিগত জীবনের জন্যও লক্ষ্য করেন। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে তাঁর বারবার প্রেমে পড়া, বিয়ে, ডিভোর্স ইত্যাদি নিয়ে তিনি বেশ আলোচনার মধ্যে থাকেন। সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ শ্রাবন্তী। সম্প্রতি তার শেয়ার করা ছবির ক্যাপশনে তিনি লেখেন ‘সেখানেই যান যেখানে আপনি সবথেকে জীবন্ত অনুভব করেন’।

ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা ছবিতে তাঁকে সুন্দর প্রাকৃতিক পরিবেশে দেখা গেছে। পিছনে চায়ের বাগান, তারও পিছনে নীল পাহাড়, এমনই সুন্দর জায়গায় গেছেন তিনি। কালো রংয়ের টাইট টি-শার্ট ছাড়াও শ্রাবন্তীর পরনে ছিল কালো ট্রাউজার। কোমরে বাঁধা ছিল ছাই রংয়ের হুডি। গলায় হালকা নেকলেস, পায়ে কালো গামবুট, হাতে সোনালী রংয়ের ঘড়ি পরেছিলেন তিনি।

আসলে এই মুহুর্তে “হাঙ্গামা ডট কম” ছবির শ্যুটিং করতে ব্যস্ত শ্রাবন্তী। এই ছবিতে  শ্রাবন্তী ছাড়াও
ওম সাহানি (Om Sahani), বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) কে দেখা যাবে। জানা গেছে এই শ্যুটিঙের ফাঁকে এই ফটোগুলো তুলেছেন তিনি। কমেন্টবক্সে অনেকে যেমন শ্রাবন্তীর প্রশংসা করেছেন। অনেকেই বলছেন এই সুন্দর পরিবেশে শ্রাবন্তীকে আরও সুন্দর দেখাচ্ছে। তেমনি কেউ কেউ তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বিরূপ মন্তব্য করেছেন। শ্রাবন্তী অবশ্য এই ধরনের মন্তব্য কখনোই গায়ে মাখেন না।