EntertainmentVideoViral Video

স্পাইডারম্যান শ্রাবন্তী! সুপার হিরোর ন্যায় তরতড়িয়ে উঠছে দেওয়াল বেয়ে, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisements

একেবারে স্পাইডারম্যানের মতো দেওয়াল বেয়ে তরতড়িয়ে উপরে উঠছে শ্রাবন্তী! ভিডিও দেখে অবাক নেটিজেনরা। টলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির মিষ্টি নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। রিল হোক বা রিয়েল লাইফ সব নিয়েই মাঝেমধ্যে সংবাদের শিরোনামে উঠে আসেন নায়িকা। এমনকি পান থেকে চুন খসলে তাকে নিয়ে চলে ট্রোলিংও। যদিও সেসবে একেবারেই কান দেননা অভিনেত্রী। ছেলেকে সঙ্গে নিয়ে সবটাই সামলে চলেছেন নিজের হাতে।

 

View this post on Instagram

 

A post shared by Raajhorshee De (@raajhorsheede)

ভালোবেসে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে (Rajib Kumar Biswas) বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ১৭ বছর ১ মাস বয়সে মা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেই সংসার টেকেনি। এরপর ভালোবেসে মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। যদিও মাস কয়েক যেতে না যেতেই সেই সংসারেও তালা পরে। তারপরই শ্রাবন্তীর জীবনে আসে রোশন সিং। বিয়ে করে বেশ সুখেই সংসার করছিলেন। কিন্তু বছর দেড় যেতে না যেতেই সেই সংসারও এখন ভাঙ্গনের মুখে।

দীর্ঘদিন ধরে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে আদালতে তার কেস চলছে। তার পাশাপাশি অভিরূপের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জনও ছড়িয়ে পড়েছিল চারিদিকে। কিন্তু বর্তমানে সেসব এখন অতীত। তারা এখন কেবলই শুধু ভালো বন্ধু। তবে, এরমাঝেই শোনা গিয়েছে শ্রাবন্তীর জীবনে পঞ্চম প্রেমিকের আগমন ঘটেছে। আর তিনি হলেন অভিনেত্রীর জিম ট্রেনার অরিজিৎ ঘোষাল (Arijit Ghoshal)।

সকলেই আশাকরি খেয়াল করেছেন মাস কয়েক ধরেই অভিনেত্রী শরীর চর্চা নিয়ে বেশ সচেতন হয়েছেন। তার সুন্দর ত্বকের রহস্য হিসেবে প্রচুর জল খাওয়া, ডায়েট করার পাশাপাশি কঠোর হার্ডওয়াকেরও যথেষ্ট ভূমিকা রয়েছে। আর তাইতো মাঝেমধ্যেই তাকে জিম করার ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। আর এবার শ্রাবন্তী (Srabanti Chatterjee) জিম ট্রেনার অরিজিৎ শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে শ্রাবন্তীকে প্রথমে ভারী ওয়েট তুলতে দেখা যাচ্ছে।

আর তারপরই তাকে একেবারে স্পাইডারম্যানের মতো দেওয়াল বেয়ে তরতড়িয়ে উপরের দিকে উঠে যেতে দেখা যাচ্ছে। একেবারে ট্রেনারের নির্দেশ মতোই কাজটি করছেন অভিনেত্রী। শ্রাবন্তীর (Srabanti Chatterjee) এই ভিডিও দেখে তো একেবারে তাজ্জব নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) সেই ভিডিওই ভাইরাল (Viral) হয়েছে।