×
EntertainmentVideoViral Video

‘ঠাণ্ডা লাগে না?’, স্বল্প পোশাকে পাহাড়ি এলাকায় রিল বানাতে গিয়ে নেটবাসীদের প্রশ্নের মুখে শ্রাবন্তী ও কৌশানী

‘হাঙ্গামা ডট কম’-র শ্যুটিং চলছে উত্তরবঙ্গে। সেখান থেকেই একের পর এক ছবি ও ভিডিও পোস্ট করে চলেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তাঁর সাম্প্রতিক ভিডিওতে তাঁকে দেখা গেল সুন্দরী নায়িকা কৌশানী মুখোপাধ্যায়ের (Kaushani Mukherjee) সঙ্গে। সেই ভিডিও দেখে নেটিজেনদের মনে একদিকে যেমন ঝড় উঠেছে অন্যদিকে তেমন কিছু প্রশ্নও উঠছে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

ADVERTISEMENT

এই ছবিতে দুই জুটিকে দেখা যাবে বলে জানা গেছে। ওম (Om) এবং শ্রাবন্তী একটি জুটি। অন্য জুটি কৌশানি আর বনি (Bonny Sengupta)। ছবিতে তাঁরা ছাড়াও রয়েছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee) , বিশ্বনাথ বসু (Bishwanath Basu) ইত্যাদি অভিনেতারা। পরিচালনা-গল্প ও চিত্রনাট্য ডাঃ কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের।

বোঝাই যাচ্ছে পাহাড়ের বুকে খুবই এনজয় করছেন সবাই। সেই আনন্দের ঝলক দেখা গেল এই রিল ভিডিওতে। হিট গান ‘জওয়ানি আফাত’-এর সঙ্গে নাচলেন কৌশানি আর শ্রাবন্তী। লং ড্রেস পরা শ্রাবন্তীর পাশে ছিলেন শর্টস পরা কৌশানি। এছাড়াও কিছু ছবি দিয়েছেন শ্রাবন্তী ইনস্টাগ্রামে (Instagram)। ছবিতে তিনি হাইনেক স্কিনফিট টি-শার্টের সঙ্গে জ্যাকেট পরেছেন। চোখে বড় রোদচশমা ও হালকা মেকআপে তাঁকে দারুণ দেখাচ্ছে। কৌশানি শর্টস ও বেগুনি রঙের ক্রপ টপ পরেছেন। তাঁকেও দুর্দান্ত দেখাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

এই পোস্টে কমেন্ট করেছেন নুসরত (Nusrat Jahan)। তিনি অনেকগুলো লাভ ইমোজি দিয়েছেন কমেন্ট সেকশনে। এর জবাবে কৌশানি লেখেন ‘তোমাকে মিস করছি’। বনি এই সাজে প্রেমিকাকে দেখে লেখেন ‘হ্যালো হটি’। কৌশানির জবাবে বলেন ‘থ্যাঙ্কস লাভ।’ একশ্রেণির নেটিজেনরা অবশ্য বলছেন এত শীতে এইরকম পোশাক পরেন, নায়িকা হলে কি তাঁদের শীত করে না?