×
Entertainment

Sourav Ganguly: আসছে ‘মহারাজ’ সৌরভের বায়োপিক, ছবিতে কাকে দেখা যাবে ‘দাদা’র ভূমিকায়?

বছর খানেকের বেশি ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল মহারাজার বায়োপিক আসছে। মাঝে কিছুটা সময় সেই কাজ গতি না পেলেও বর্তমানে তারই প্রস্তুতি চলছে জোরকদমে। ক্রিকেটের দুনিয়ায় সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) নামটি নিয়ে নতুন করে বলার কিছু নেই। ব্যাট ও বল উভয় যেন তার হাতে কথা বলে। বহুদিন হল মাঠ ছেড়েছেন। কিন্তু তারপরেও খেলার দুনিয়ায় তার নাম আজও স্বর্ণাক্ষরে লেখা।

Sourav Ganguly: আসছে ‘মহারাজ' সৌরভের বায়োপিক, ছবিতে কাকে দেখা যাবে ‘দাদা'র ভূমিকায়? -

খেলার পাশাপাশি বিনোদনের দুনিয়াতেও বেশ নাম করেছেন। জি বাংলার পর্দায় একেরপর এক সিজন ধরে ‛দাদাগিরি’-র সঞ্চালনা করে গেছেন। আর তার এই সঞ্চালনায় মুগ্ধ হয়েছেন সকলেই। আর এবার আসছে তার বায়োপিক। আপনি শুনলে অবাক হবেন যে, বায়োপিকের স্ক্রিপ্ট লেখার দায়িত্ব নিজেই নিয়েছেন দাদা। আর সেই জন্য বর্তমানে তিনি মুম্বাইতে আছেন।

Sourav Ganguly: আসছে ‘মহারাজ' সৌরভের বায়োপিক, ছবিতে কাকে দেখা যাবে ‘দাদা'র ভূমিকায়? -

সৌরভের কথায়, ‛আপাতত হাতে বেশ কয়েকটি কাজ নিয়ে মুম্বাইতে। বায়োপিকের স্ক্রিপ্ট নিয়ে আলোচনা চলছে। আমি নিজেই স্ক্রিপ্ট লিখছি। চিত্রনাট্য নিয়ে আলোচনা হবে লাভ প্রোডাকশন হাউসের সঙ্গে। বেশ কয়েকমাস ধরে কাজ চলছে। বায়োপিক নির্মাণের তেমন অগ্রগতি হয়নি। আসলে আমার এবং প্রোডাকশন হাউসের টাইট শিডিউলের কারণে কাজটি গতি পাচ্ছিল না। এবার খুব দ্রুত কাজ হবে’।

Sourav Ganguly: আসছে ‘মহারাজ' সৌরভের বায়োপিক, ছবিতে কাকে দেখা যাবে ‘দাদা'র ভূমিকায়? -

তবে, সৌরভের চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়ে এখনও কিছুই জানা যায়নি। কিন্তু দাদার ইচ্ছে অনুযায়ী তিনি তার বায়োপিকে রণবীরকে দেখতে চান। কিন্তু তারপরেও এই বিষয়ে সৌরভ জানিয়েছেন যে, ‛কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। আমরা আশা করি বৈঠকের পরে ইতিবাচক কিছু ভাগ করতে পারবো সবার সঙ্গে’। আশা করা যায় ২০২৪ সালে সিনেমাহলে এই ছবি দেখা যাবে। বর্তমানে প্রি প্রোডাকশনের সঙ্গে পুরোদমে কাজ চলছে।