×
Entertainment

Sreemoyee Chattoraj: সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কফি ডেটে গেলেন শ্রীময়ী! ভাইরাল ছবি

মহারাজা সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সঙ্গে কফি ডেটে দেখা গেল শ্রীময়ী চট্টরাজকে (Sreemoyee Chattoraj)! টেলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী হলেন শ্রীময়ী। অভিনয়ের কারণে যতটা না সংবাদের শিরোনামে এসেছেন তার চেয়েও কয়েকশো গুন বেশি এসেছেন ব্যক্তিগত কারণে। গতবছরের মাঝামাঝি সময়ে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের মধ্যে পরকীয়া সম্পর্কের গুঞ্জন উঠেছিল সংবাদ শিরোনামে।

অভিনেতার স্ত্রী পিঙ্কি (Pinky) প্রথম তাঁদের এই সম্পর্ক নিয়ে অভিযোগের আঙুল তোলেন। যদিও এসব বিষয় পুরোপুরি অস্বীকার করেছেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan-Sreemoyee) উভয়েই। তবে, যা রটে তা কিছু তো বটে। একে অপরের জন্মদিনে ম্যাচিং ড্রেস কোর্ট থেকে শুরু করে পুজোর মণ্ডপে একসঙ্গে ধরা দেওয়া কোনোটাই নজর এড়ায়নি কারোর।এককথায় তারা হলেন ‛গসিপ টক অফ দ্য টাউন জোড়ি’।

তবে, এবার হঠাৎ কি হল? কাঞ্চনকে ছেড়ে একেবারে খোদ মহারাজের সঙ্গে দেখা গেল শ্রীময়ীকে। তাও আবার লন্ডনের মাটিতে। বিষয়টি একটু খোলসা করে বলা যাক। আসলে বর্তমানে সৌরভ ও ডোনা দুজনেই তাদের লন্ডনের বাড়িতে রয়েছেন। সানার উচ্চশিক্ষার জন্য লন্ডনে পাড়ি দেওয়ার পর থেকেই প্রায়শই বিদেশের মাটিতে দেখা যায় মহারাজাকে। আর সেখানেই নাকি হঠাৎ দাদার সঙ্গে দেখা হয় শ্রীময়ীর।

অভিনেত্রী অন্তত তার ছবির ক্যাপশনে তেমনটাই জানাচ্ছেন। এই তো দিন কয়েক আগে টলি অভিনেতা সোহমকে সস্ত্রীক দেখা গিয়েছিল সৌরভ ও ডোনার সঙ্গে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সোহম। সঙ্গে দাদাকে ধন্যবাদ জানিয়েছিলেন এমন একটা সুন্দর সন্ধ্যে তাদের উপহার দেওয়ার জন্য। আর এবার একইভাবে সৌরভের সঙ্গে দেখা মিললো শ্রীময়ীর।

সম্প্রতি শ্রীময়ী নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করে নিয়েছেন দাদার সঙ্গে কাটানো এই সুন্দর মুহূর্ত। এদিন সৌরভের পরণে ছিল নীল রঙের ওভার কোর্ট ও মাথায় ক্যাপ। আর শ্রীময়ী র পরণে ছিল কালো রঙের ওভার কোর্ট। তবে, প্রথমে সোহম ও পরে শ্রীময়ী এই সবার সঙ্গে সৌরভের যোগসূত্র কি শুধুই সাধারণ নাকি এর পিছনে রয়েছে রাজনৈতিক কোনো চর্যা তা বলবে সময়ই।