Entertainment

Sourav-Twarita: প্রথম বিবাহবার্ষিকী, একে অপরকে কি উপহার দিলেন সৌরভ-ত্বরিতা! দেখুন ছবি

বাংলা টেলিভিশনের পরিচিত এবং জনপ্রিয় মুখ হলেন সৌরভ বন্দোপাধ্যায় (Sourav Banerjee) ও ত্বরিতা চট্টোপাধ্যায় (Twarita Chatterjee)। ২০২১ এর ১৫ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সৌরভ-ত্বরিতা। হ্যাঁ, আজকের দিনেই। দেখতে দেখতে একবছর পার করলো তাঁদের দাম্পত্য। আজ সৌরভ-ত্বরিতার (Sourav-Twarita) প্রথম বিবাহবার্ষিকী।

সৌরভ ও ত্বরিতা দুজনেই সোশ্যাল মিডিয়ায় ফার্স্ট অ্যানিভার্সারি সেলিব্রেশনের মুহূর্ত শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। এরই সঙ্গে বর বউ একে অপরকে প্রথম বিবাহবার্ষিকীতে কি উপহার দিল তাও জানালেন অভিনেত্রী ত্বরিতা। সৌরভের থেকে তিনি একটি সোনার নেকলেস উপহার পেয়েছেন।

অন্যদিকে ত্বরিতাও সৌরভকে একটি সোনার চেন উপহার দিয়েছেন। এছাড়া মায়ের থেকে পেয়েছেন শাড়ি ও সোনার গয়না। সেইসব উপহারের ছবি ত্বরিতা শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

সৌরভ অ্যানিভার্সারি সেলিব্রেশনের ছবি ও ত্বরিতার সঙ্গে বিভিন্ন মুহুর্তের ছবি যোগ করে একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ত্বরিতার প্রতি নিজের ভালোবাসা উজাড় করেছেন এবং ত্বরিতাকে স্ত্রী হিসেবে পেয়ে তিনি কতটা খুশি তাও জানিয়েছেন। প্রসঙ্গত, সৌরভ হলেন মহানায়ক উত্তম কুমারের ভাই তরুণ কুমারের নাতি।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Banerjee (@sourav_banerjee_33)

 

Related Articles

Back to top button