×
Entertainment

‘দেবদা চাইলে হবে’! টলিউড সুপারস্টারের সঙ্গে সিনেমা করা নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’ সৌমিতৃষা

দেবের ছবি ‛প্রজাপ্রতি’-র প্রিমিয়ারে এসে বড়পর্দায় ডিবিউ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এমনকি মিঠি কি মিঠাই সেই প্রশ্ন করাতে মুচকি হাসলেনও বটে। বাংলা টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‛মিঠাই’। একটি সময় টানা টিআরপি তালিকায় সেরার সেরা জায়গা ধরে রেখেছিল এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে সেই স্রোতে খানিকটা ভাঁটা পড়েছে বলা যায়। আর তাইতো সেরার সেরা স্থানে নেই এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

এমনকি প্রাইম টাইম থেকে বদলে গিয়ে সন্ধ্যে ৬ টার স্লটে দেখানো হচ্ছে এই ধারাবাহিক। যদিও তাতে মিঠাইয়ের জনপ্রিয়তা কমেনি। এখনও আগের মতো এই ধারাবাহিক নিয়ে উৎসুক তার ভক্তরা। বরং এই ধারাবাহিকের ফ্যানবেস বাকি আর পাঁচটা ধারাবাহিকের চেয়ে বেশিই বলা চলে। আর এই মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

প্রথম থেকেই তিনি মিঠাই হয়ে রাজ করে চলেছেন সকলের মনে। তবে, সিরিয়ালে মিঠাই মারা যাওয়ার পর গল্পে এসেছে অনেক বদল। শ্রী, দিদিয়া এদের বয়সে এসেছে ফারাক। সিড যোগ দিয়েছে পুলিশে। আর তার একটাই কারণ সেটি হল মিঠাইয়ের খুনিদের শাস্তি দেওয়া। শুধু তাই নয় ওদিকে মিঠাই ও সিডের ছেলে শাক্যও অনেকটা বড় হয়েছে। আর তারই গৃহ শিক্ষিকা হিসেবে বাড়িতে হাজির হয়েছে মিঠি।

যাকে কিনা একেবারে মিঠাইয়ের মতো দেখতে। বর্তমানে মিঠি ও শাক্যকে নিয়ে এগিয়ে চলেছে গল্পের ট্র্যাক। এমনকি কিছুদিন আগেও গুটিগুটি পায়ে ২ বছর পার করেছে এই ধারাবাহিক। আর এই শ্যুটিংয়ের ফাঁকেই সৌমিতৃষা হাজির হয়েছিলেন দেবের ছবি ‛প্রজাপ্রতি’-র প্রিমিয়ারে। আর সেখানেই সাংবাদিকের মুখোমুখি হলে তাকে বড় পর্দায় কাজ করা নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী স্পষ্ট জানান যে, তিনি দুটো কাজ একসঙ্গে করবেন না। তাহলে কোনটাতেই পুরোপুরি ভাবে সময় না দিতে পারলে সেই কাজের সঙ্গে বেইমানি করা হবে। আর দেবের সঙ্গে সিনেমা করা প্রসঙ্গে বলেন, ভগবান চাইলে, দেবদা চাইলে, সময় হলে ঠিক হবে।

উল্টোদিকে মিঠি আসলে মিঠাই কিনা সেই প্রশ্ন করতেই মুচকি হেসে অভিনেত্রী জানান সেসব এখন বলবেন না। কারণ তারজন্য মিঠাই দেখতে হবে।