×
Entertainment

খুব সহজেই ছেলেকে বুকের দুধ খাওয়াচ্ছি, শরীরে কোনও স্ট্রেচ মার্ক নেই আমার: সোনম কাপুর

ছেলেকেই অতি সহজেই দুধ পান করাচ্ছেন অভিনেত্রী সোনাম। বলিউড (Bollywood) জগতের জনপ্রিয় প্রথম সারির একজন অভিনেত্রী হলেন সোনাম কাপুর। অনীল কাপুরের (Anil Kapoor) মেয়ে হিসেবে নয় বরং নিজের অভিনয় দক্ষতার গুনে জায়গা করে নিয়েছেন বলিউডের অন্দরে। ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে (Ananda Ahuja) বিয়ে করেন সোনাম।

ADVERTISEMENT

তবে, বিয়ের আগে দুজনেই ৪ বছর একে অপরকে ডেট করেছেন। চলতি বছরের মার্চ মাসে সোনাম ও আনন্দ (Sonam-Ananda) তাদের সন্তান আসার কথা প্রথম জানিয়েছিলেন। এরপর ২০ আগস্ট শনিবার দুপুরে মুম্বাইয়ের একটি হাসপাতালে অভিনেত্রী জন্ম দেন ফুটফুটে একটি পুত্র সন্তানের। তারপর থেকে ছেলে বায়ুকে নিয়ে দিন কাটছে সোনামের।

এমনকি মেকআপ করতে করতেও ছেলেকে ব্রেস্টফিডিং করাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ সোনাম। মাঝেমধ্যেই গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেন নেটমাধ্যমে। গত রবিবার নিজের মাতৃত্বকালীন সময় নিয়ে শেয়ার করলেন কিছু তথ্য। বরাবরই প্রাকৃতিকভাবে ছেলের জন্ম দিতে চেয়েছিলেন সোনাম। আর সেই কারণে ডাঋ গোহরা মোতহার লেখা ‘জেন্টাল বার্থ মেথড’ বইটি ফলো করেছেন।

এমনকি সন্তান জন্মের পর যাতে শরীরে কোনো স্ট্রেচমার্কস না থাকে সেই জন্য আগে থেকে তিনি ব্যবস্থা নিয়েছেন। এর পাশাপাশি দুটি প্রোডাক্টের ছবিও শেয়ার করেছিলেন। যেগুলি তিনি সারা শরীরে মাখতেন। এছাড়া ভিটামিন সি ও প্রোটিন জাতীয় খাবার তো রয়েছেই। তবে, এক সাক্ষাৎকারে সোনাম জানিয়েছেন যে, তিনি কাজ ছাড়বেন না ঠিকই তবে কেরিয়ারের গুরুত্ব তার কাছে অনেকটাই কমে যাবে। বর্তমানে ছেলে বায়ুকে নিয়েই তার দিন কাটছে।