Entertainment

Dance Deewane-র মঞ্চে ডবল ধামাকা, ‘ডান্স কুইন’ মাধুরীর সঙ্গে তুমুল নাচ সোনাক্ষী সিনহার, মূহুর্তে ভাইরাল ভিডিও

তাঁরা দুজনেই বলিউডের স্বনামধন্য অভিনেত্রী(Actress)। একজন তো বলিউডের ডান্সিং ডিভা এক্কেবারে।আর একজন খুব বেশিদিন ইন্ডাস্ট্রিতে নাহলেও অল্প কয়েকদিনেই নিজেকে বেশ ভালোই পাকাপোক্ত করে প্রতিষ্ঠা করেছেন। যদিও তিনি একজন স্টার কিড। তবে প্রথমে যার কথা বললাম তিনি কিন্তু আশী-নব্বই-দুহাজার দশকে বলিউড ইন্ডাস্ট্রির রানী ছিলেন। নাচেও তাঁর প্রতিভা আকাশছোঁয়া ছিল। যদি এখন তাঁর বয়স 54 হলেও নাচ, অভিনয়, সৌন্দর্য্য, গ্ল্যামার কোনও দিকেই ভাঁজ পড়েনি। আরেকজনও বেশ সুন্দরী কিন্তু বলিউডের চাব্বি হিরোইন বলে তাঁকে। নাচ অভিনয় সবকিছুতেই এক্সপার্ট তিনিও। এবার ভাবুন তো যদি এই দুই প্রজন্ম অভিনেত্রীকে একই সঙ্গে একই মঞ্চে দেখতে পান তাহলে কি করবেন!

কি এখনো ধোঁয়াশা লাগছে তাই না! কথা হচ্ছে মাধুরী দীক্ষিত ও সোনাক্ষী সিনহাকে নিয়ে। সম্প্রতি ‘Dance Dewane 3‘ এর মঞ্চে উপস্থিত ছিলেন Dabang Heroine Sonakshi Sinha। আর এখন রিয়েলিটি শো মানেই ব্যাকগ্রাউন্ডে রিল ভিডিও বানানোর ধল। যা আরও রিয়েলিটি শোগুলির জনপ্রিয়তা বাড়িয়ে দেয়। আর এই শোতে বিচারক হিসেবে তো আছেনই Dancing Diva Madhuri Dixit। যদিও আজকাল Trending গান বলতে আমাদের কাছে আছে ‘Manike Mage Hithe’, ‘পরম সুন্দরী’, ‘পানি পানি’, ‘Zaalima Coca cola pila do’ গানগুলি।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

কিন্তু এই গানের ভিড়ে হারিয়ে যায়নি পুরোনো দিনের গানগুলিও। সেই গানগুলিতেও একের পর এক হিরোইন থেকে সাধারণ মানুষ রিল ভিডিও ভাইরাল হন। এবার ‘O Mungada Mungada‘ গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করে রিল ভিডিও করলেন মাধুরী আর সোনাক্ষী। যদিও এটি বহু পুরোনো একটি গান। কিন্তু পুরোনো দিনের নাচার গানের মধ্যে এই গানটি একটি জনপ্রিয় হিট গান। কালো সিল্কের পাতলা শাড়ীতে লাবণ্য হয়ে উঠেছিলেন মাধুরী আর সোনাক্ষীর পরনে ছিল ডিজাইনার ধোতি পোশাক। মঞ্চে এই দুজন হিরোইনের একসঙ্গে পারফরম্যান্স দর্শকদের আকর্ষণীয় করবে না তা কি হতে পারে। কালারস টিভি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে যা এখন ভাইরাল।

Related Articles

Back to top button