EntertainmentVideoViral Video

মধুচন্দ্রিমায় গিয়ে পুল পার্টিতে মত্ত ‘গাঁটছড়া’র দম্পত্তিরা! দ্যুতিকে সপাটে লাথি মেরে জলে ফেলে দিল রাহুল, ভাইরাল ভিডিও

Gantchhora: খুব সম্ভবত মধুচন্দ্রিমার শ্যুট করতে কলকাতা ছেড়ে গোপালপুর গিয়েছেন ‛গাঁটছড়া’ র টিম। যেখানে রয়েছে গৌরব চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায়। বিলাসবহুল রিসর্টই এখন তাদের আস্তানা। আর সেখানেই কাজের ফাঁকে সুইমিং করা থেকে শুরু করে লম্পঝম্প কিছুই বাদ রাখছেন না। আর তারই মাঝেই ভাইরাল হয়েছে একটি রিল ভিডিও (Video)। যেখান থেকে স্পষ্ট যে সেটের বাইরে ‛গাঁটছড়া’ টিমের সম্পর্ক কেমন।

ভাইরাল (Viral) ওই রিল ভিডিওতে দেখা যাচ্ছে যে শোলাঙ্কিকে কোলে তুলে নিয়েছে শ্রীমা। এমনকি তার পাশাপাশি রয়েছে রাহুল-দ্যুতি ওরফে শ্রীমা-অনিন্দ্যর খুনসুটি। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, শ্রীমার কোমরে লাথি মেরে তাকে সুইমিং পুলের জলে ফেলে দিয়েছে অনিন্দ্য। যদিও সবটাই মজার ছলে। তবে তাদের সঙ্গী রয়েছে রিয়াজ ও অনুষ্কা। কিন্তু ভিডিওতে তাদের দেখা মেলেনি। আপাতত মজাতেই দিন কাটছে এই রিল লাইফ জুটিদের।

বেশ কয়েক সপ্তাহ ধরেই ‘গাঁটছড়া’ র টিআরপি বেশ কম। আর তারপরই সিরিয়ালে মধুচন্দ্রিমার পর্বর প্রোমো দেখানো হয়েছে। দাদু-ঠাকুমা মিলে তিন জুটিকেই হানিমুনে পাঠাতে চেয়েছিল। কিন্তু প্রথমে খড়ি আপত্তি জানালেও অবশেষে অনেক কষ্টে সে রাজি হয় যাওয়ার জন্য। আর তারই মাঝেই কাছাকাছি আসছে খড়ি-ঋদ্ধি। এরপর হানিমুনেই গিয়ে কি সমস্ত অভিমান মিটবে তাদের সেটাই এখন দেখার পালা।

Related Articles