×
Entertainment

‘পেটের দাগ অতীতের আঘাতের কথা মনে করিয়ে দেয়’! জানালেন ‘গাঁটছড়া’ খ্যাত শোলাঙ্কি

সুন্দরের কদর সবক্ষেত্রেই। আর তাইতো নায়িকারা নিজেকে সুন্দর করে তুলতে মেকআপের পাশাপাশি বিভিন্ন সার্জারিরও সাহায্য নেন। নাক, ঠোঁট সার্জারি করিয়ে আকার বদলে ফেলেন নিজেকে সুন্দর থেকে সুন্দরতর করে তুলতে। আর সেই শরীরে থাকে যদি কোনো খুঁদ তাহলে তো সেটা ঢেকে ফেলার জন্য তারা মরিয়া হয়ে ওঠেন। কিন্তু এক্ষেত্রে ব্যতিক্রম অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। কিন্তু কিভাবে তাই ভাবছেন নিশ্চই?

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ছবি। যেখানে তার পরণে রয়েছে ছাই রঙের ক্রপ টপ আর ব্লু ডেনিম। পোশাকের মধ্যে থেকে সুপষ্ট কোমর। কিন্তু নাভির চারপাশ জুড়ে রয়েছে দাগ! কিন্তু কি এই দাগ? ছবি প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের হাজারও একটা প্রশ্ন। মেয়েদের শরীর যেকোন দাগই যে কৌতুহল সৃষ্টি করে মানুষের মনে তা নিশ্চই কারোর অজানা নয়।

আর সেই মেয়ে যদি হয় কোনো সেলিব্রেটি তাহলে তো কোনো কথাই নেই। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛কারোর কাছে যেমন সুন্দর গয়না, তেমনই শরীরের এই দাগগুলোকে আমি ধারণ করেছি। এই দাগ আমাকে অতীতের সেই গভীর আঘাতের কথা মনে করিয়ে দেয় যার বিরুদ্ধে আমি লড়াই করে জয় পেয়েছি। যা ঘটে তা কোনও না কোনও কারণেই ঘটে। আর তাইজন্যই আমি আজ আমার মতো হতে পেরেছি’।

কিন্তু কি সেই আঘাত? সেই নিয়ে নেটিজেনদের কৌতুহলের শেষ নেই। এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন যে, কলেজে পড়াকালীন তার শরীরের ওই অংশ পুড়ে গিয়েছিল। আর সেই থেকেই এই পোড়া দাগ তার সঙ্গী। অনেকেই তাকে এই দাগ মোছার জন্য প্লাস্টিক সার্জারির পরামর্শ দিয়েছেন। কিন্তু তাতে রাজি নন অভিনেত্রী। কারণ তার কাছে এই দাগ লজ্জার নয়। যুদ্ধ জয়ের প্রতীক। যদিও কি সেই যুদ্ধ জয় তা খোলসা করেননি ছোটপর্দার খড়ি।

ছবি শেয়ার করতেই অভিনেত্রী সহকর্মীরা থেকে শুরু করে নেটিজেনরা সকলেই ভালোবাসায় ভরিয়েছেন কমেন্টবক্স। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল অভিনেত্রীর এই ছবি।