×
Entertainment

Usha Uthup: ঊষা উথুপের বায়োপিকে বিদ্যা বালান!

বাংলার আইকন উষা উত্থুপের (Usha Uthup) চরিত্রে বিদ্যা বালান (Vidya Balan)! হ্যাঁ এমনটাই ইচ্ছে দর্শক সহ গায়িকার। বিষয়টা খানিকটা খোলসা করে বলা যাক। সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বর্ষীয়ান গায়িকা উষা উত্থুপ। আর সেখানে একেরপর এক গানে সকলের মন ভরিয়ে তুলছিলেন গায়িকা। এমনকি নানান বিষয়ে আলোচনাও করছিলেন। তখনই তিনি মজার ছলে দর্শকদের থেকে জানতে চান যে, তাঁর বায়োপিকে সবচেয়ে বেশি কাকে মানাবে?

Usha Uthup: ঊষা উথুপের বায়োপিকে বিদ্যা বালান! -

আর তখনই উঠে বিদ্যা বালানের প্রসঙ্গ। দর্শকেরা একেবারে চেঁচিয়ে জানান দেয় যে, উষা উত্থুপের চরিত্রে বিদ্যা বালানকে সবচেয়ে ভালো মানাবে। এমনকি তাকেই তারা দেখতে চান। এই অনুষ্ঠানের বিষয়ে ওখানে উপস্থিত এক ব্যাক্তি লিখেছেন যে, ‛সন্ধ্যেটা দারুন জমে উঠেছিল। গানে গানে একেবারে জমিয়ে দিয়েছিলেন উষা উত্থুপ। তারই সঙ্গে নানান মজাও করেছিলেন’।

Usha Uthup: ঊষা উথুপের বায়োপিকে বিদ্যা বালান! -

এছাড়াও গায়িকার বিষয়ে ওই ব্যক্তি লিখেছেন যে, ‛উষা উত্থুপ এদিনের অনুষ্ঠানে তার ভার্সেটাইল ও পরিচিত ভঙ্গিতেই গান গেয়ে যান। যদি তার বায়োপিক তৈরি হয় তাহলে খুব ভালো লাগবে। আর তার বায়োপিকে দর্শকেরা বিদ্যা বালানকে দেখতে চান। কেননা দর্শকদের মতে বিদ্যা বালান একজন খুবই গুণী অভিনেত্রী। তাকে যে চরিত্রই দেওয়া হোক না কেন সেটা ফুটিয়ে তুলবেন। এমনকি উষা উত্থুপ নিজেও চান তার বায়োপিকে বিদ্যা বালানকে দেখতে’।

Usha Uthup: ঊষা উথুপের বায়োপিকে বিদ্যা বালান! -

আগামী বছরে বিদ্যা বালানকে ‛নিয়ত’ ও ‛লাভারস’ ছবিতে দেখা যাবে। এমনকি তার অনেক ছবিই ওটিটি প্লাটফর্মেও মুক্তি পেয়েছে। বিদ্যা বালান এমন একজন অভিনেত্রী যিনি ছক ভেঙেছেন। এককথায় তাকে ট্যালেন্টের পাওয়ার হাউজ বলা হয়। এর আগেও ‛ডার্টি পিকচার’ সিনেমায় তাকে শকুন্তলা দেবীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে।