×
Entertainment

পরিবারে এলো নতুন সদস্য, ইনস্টাগ্রামে সুখবর শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল, শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা

শ্রেয়ার পরিবারে এল নতুন সদস্য। খুশিতে ডগমগ গায়িকা। ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন সুখবর। এককথায় তিনি রূপে লক্ষী, গুনে সরস্বতী। বলতে গেলে বর্তমানে শ্রেষ্ঠ গায়িকা তিনি। ভারতবর্ষের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। ২০২১-এ তিনি মা হয়েছেন। শ্রেয়া ও শিলাদিত্যর (Shreya-Shiladitya) কোল আলো করে এসেছে তাঁদের প্রথম সন্তান দেবায়ন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

সন্তান আসার পর যথারীতি ছেলেকে নিয়েই ব্যস্ত থাকেন শ্রেয়া। তাঁর মধ্যেই ‘পরম সুন্দরী’ থেকে শুরু করে ‘চাকা চাক’-র মতো জনপ্রিয় সব গান গেয়ে নিজের সুরেলা কণ্ঠের জাদু ছড়িয়ে দিয়েছেন অনুরাগীদের মাঝে। বাংলা ও হিন্দি গানের জগতের এক উজ্জ্বলতম নক্ষত্রের নাম হল শ্রেয়া ঘোষাল। টলিউড ও বলিউডের বিভিন্ন চলচ্চিত্রে তিনি গান গেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

তাঁর গানের স্রোতে ভেসেছেন অগণিত ভক্তরা। ২০০২ সালে ‛দেবদাস’ সিনেমা থেকে প্রধানত তার কেরিয়ারের শুরু। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। একেরপর এক গান গেয়ে তিনি অগণিত ভক্তদের মনজয় করে নিয়েছেন। আপনি শুনলে অবাক হবেন যে, এখনও পর্যন্ত বাংলা, হিন্দি সহ মোট ২০ টিরও বেশি ভাষায় ২৪০০ টিরও বেশি গান গেয়েছেন গায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

সম্প্রতি শ্রেয়ার পরিবারে এসেছে নতুন সদস্য। কিন্তু কে তাই ভাবছেন নিশ্চই? আসলে শ্রেয়ার ভাই সৌম্যদীপ ঘোষাল সম্প্রতি বিয়ে করেছেন। পাত্রীর নাম রোশনি। বাঙালি রীতি মেনেই রোশনি ও সৌম্যদীপের বিয়ে হয়েছে। গোয়াতেই বসেছিল বিয়ের আসর। আর সেই বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি শ্রেয়া নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন যে, ‛আমি এখন বিশ্বাসই করতে পারছি না আমার ভাই বিয়ে করে নিল। দীর্ঘদিনের সম্পর্কের পরিণতি পেয়েছে। দুটি রাজ্যের মিলন হল। ভাই খুশি থেকো’। সম্প্রতি শ্রেয়ার শেয়ার করা ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।