×
Entertainment

পাল্টে গেছে মুখ! মোনালি ঠাকুরকে প্লাস্টিক সুন্দরী বলে কটাক্ষ নেটবাসীদের

‛এ কি অবস্থা মুখের?’ মোনালীর ভিডিও দেখে মন্তব্য নেটিজেনদের। গানের জগতের একজন সুপরিচিত গায়িকা হলেন মোনালী ঠাকুর (Monali Thakur)। অভিনেতা শক্তি ঠাকুরের ছোট কন্যা তিনি। নিজের সুরের জাদু দিয়ে তিনি মুগ্ধ করেছেন সকলকে। ‛মোহ মোহ কে ধাগে’ খ্যাত গায়িকাকে এবার দেখা যাচ্ছে মিউজিক রিয়েলিটি শো ‛সুপার সিঙ্গার ৪’-র মঞ্চে। বহুদিনের বিরতি শেষে আবার তাকে স্টার জলসার এই রিয়েলিটি শোয়ের মঞ্চে দেখতে পাচ্ছেন ভক্তরা।

মোনালি ছাড়াও এই মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে রুপম ইসলাম ও শানকে। এছাড়া শো সঞ্চালনায় দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। সম্প্রতি মোনালি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে তাকে সুপার সিঙ্গারের বিচারকের আসন থেকেই একেরপর এক লুকে ধরা দিতে দেখা যাচ্ছে। এমনকি ভিডিওর উপরেও লেখা ‛শেষের কয়েকটা দিন’

সঙ্গে একটি ফুল ও লাল রঙের হার্টের ইমোজি দেওয়া। ভিডিওতে কখনও মোনালিকে শাড়িতে দেখা যাচ্ছে। আবার কখনও ওয়েস্টার্ন লুকে দেখা যাচ্ছে। তবে, ভিডিওতে তার মুখের গড়ন দেখে অবাক হয়েছেন সকলেই। গানের পাশাপাশি সৌন্দর্য্যের কারণেও বেশ চর্চায় থাকেন মোনালি। তবে এবার গায়িকার রূপ দেখে অবাক হয়েছেন সকলেই। তার ঠোঁট ও গালের আকার দেখে নানান মন্তব্য উঠে এসেছে।

কেউ লিখেছেন ‛এ কি অবস্থা মুখের?’। আবার কেউ লিখেছেন ‛নাকে সার্জারি করিয়েছো নাকি?’। কিছুদিন আগেও একবার কালো রঙের মনোকিনিতে ছবি পোস্ট করে নেটিজেনদের রোষের মুখে পরেছিলেন গায়িকা। এমনকি ব্যাক্তিগত কারণেও সোশ্যাল মিডিয়া থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন। সম্প্রতি মোনালির এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।