Entertainment

২৫ বছরের একটি মেয়ে আছে জোজোর, দাদাগিরির মঞ্চে এবার শেয়ার করলেন দ্বিতীয়বার মা হওয়ার অভিজ্ঞতা, দেখুন ভিডিও

সদ্য শুরু হয়েছে জি বাংলার দাদাগিরি সিজন ৯, যেখানে সঞ্চালক হিসেবে সবার মন জয় করে ফেলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। প্রতি সপ্তাহে এই শোতে প্রতিযোগী হিসেবে সাধারণ মানুষদের পাশাপাশি আসেন সেলিব্রিটিরাও। এবার এই মঞ্চে হাজির হলেন গায়িকা জোজো। নব্বইয়ের দশক থেকে বাংলা ইন্ডাস্ট্রিতে জোজোর (Jojo Mukherjee) গান এক একটা মাইলস্টোন। তবে বাস্তবে tiki দুই সন্তানের মা। একজন মেয়ে ও একজন ছেলে, তবে ছেলেটি তাঁর দত্তক নেওয়া। দাদাগিগির মঞ্চে এসে সেই গল্পই জানালেন জোজো, তাঁর দ্বিতীয় সন্তানের মা হয়ে ওঠার জার্নি টা কিরূপ ছিল।

 

২০১৯ সালে এই পুত্রসন্তানকে দত্তক নিয়েছিলেন জোজো। এছাড়া গায়িকার মেয়ের বয়স ২৫। ডিসেম্বরে গায়িকার ছেলের বয়স ২ বছর হবে। তাঁর ছেলের নাম আদিত্য জে মুখোপাধ্যায় (Aditya J Mukherjee)। কিন্তু হঠাৎ কেন এত বছর পর ছেলে দত্তক নিলেন জোজো? বহুদিন ধরেই তিনি সন্তান দত্তক নেওয়ার কথা ভাবছিলেন। আর সেই চেষ্টাও তাঁর জারি ছিল গত ৭-৮ বছর ধরে।

 

 

তাছাড়া তিনি চেষ্টা করেও সন্তান দত্তক নিতে পারছিলেন না, কারণ গায়িকার মেয়ে অনেকটা বড় তাই অনেকেই তাঁকে নিজেদের নবজাত সন্তান দিতে চাননি। ফলত কোনও ভাবেই দ্বিতীয়বার মা হয়ে উঠতে পারছিলেন না তিনি। তারপরেই আচমকা একদিন তিনি একজনের কাছে আদিত্যর খোঁজ পান, তখন গায়িকার শো চলছিল। জানতে পারেন সেই একরত্তিকে জন্ম দেওয়ার পরই তাঁর মা মারা যায়। এরপরই জোজো সেখানে গিয়ে কথাবার্তা বলে, সদ্যোজাতকে কাছে টেনে নেন। এরপরেই দ্বিতীয়বার মা হয়ে ওঠেন জোজো।

 

Related Articles

Back to top button