×
EntertainmentVideoViral Video

মিঠির হাতে হাতকড়া! শাক্যর টিচারের আসল পরিচয় জেনে গেল সিদ্ধার্থ, নয়া টুইষ্ট ‘মিঠাই’ ধারাবাহিককে

মিঠির হাতে হাতকড়া! প্রকাশ্যে এলো মিঠাইয়ের (Mithai) নতুন প্রোমো। ১৪ নভেম্বর থেকে সন্ধ্যে ৬ টার স্লটে সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। নতুন সময় থেকে নতুন বদল ঘটেছে ধারাবাহিকে। ময়রা থেকে একেবারে পুলিশ হয়ে ধরা দিয়েছেন সিডি বয়। মিঠাই চলে যাওয়ার পর থেকে অনেক কিছুই পাল্টে গিয়েছে এই মোদক পরিবারে। শাক্যর দুস্টুমিই এখন মাতিয়ে রাখে গোটা পরিবারকে।

শুধু তাই নয় নীপা, শ্রী, নন্দাদের চরিত্রেও এসেছে বড় পরিবর্তন। ওদিকে পাহাড়ের দেশে দেখা মিলছে মিঠাইয়ের মতো হুবুহু এক মুখের মেয়ে মিঠি র। বর্তমানে সে মনোহরাতেই থাকছে শাক্য র প্রাইভেট টিউটার হয়ে। গল্প অনুযায়ী সিরিয়ালে দেখানো হচ্ছে যে, কার্শিয়াংয়ের মেয়ে মিঠি। যার মা ছোটবেলায় মারা গিয়েছে। আর তখন থেকে সে এক মাসির কাছে মানুষ হয়েছে।

ADVERTISEMENT

বাবার দেখা ছেলেকে সে কিছুতেই বিয়ে করতে রাজি নয়। আর তাই সে পালিয়ে এসেছে তার প্রেমিকের কাছে। কিন্তু সেখানেও সে ধোঁকা খায়। আর তাই অবশেষে বিজ্ঞাপন দেখে শাক্যর গৃহ শিক্ষিকা হয়ে পা রাখে মনোহরায়। প্রথম দেখায় তো তাকে দেখে অবাক সকলেই। সকলেই ভাবে মিঠাই ফিরে এসেছে। কিন্তু আদতে তা হয়না। ইতিমধ্যেই শাক্যকে সঙ্গে নিয়ে মিঠি একটার পর এক কান্ড বাঁধাচ্ছে।

আর তাতে বেজায় ক্ষেপেছে সিড। তারই মাঝে সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে যে, ছাদ থেকে কাপড় বেঁধে নীচে নামছে মিঠি। কেননা সে পুলিশের বাড়িতে থাকবে না। কিন্তু অবশেষে নীচে নামতেই সিড তাকে হাতেনাতে ধরে ফেলে। বলে তোমার আসল পরিচয় আমি জেনে গিয়েছি মিঠি। এবার দেখার পালা আগামী দিনে ধারাবাহিক কোন দিকে মোড় নেয়।