×
Entertainment

স্বামীর সাথে সিঁদুর খেলায় মত্ত ‘কৃষ্ণকলি’র শ্যামা, মুহূর্তে ভাইরাল দৃশ্য

বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলির নায়িকা শ্যামার চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা রায় ইন্সটাগ্রামে তার অফস্ক্রিন স্বামী সুবান রায়ের সঙ্গে পোস্ট করলেন সিঁদুর খেলার ছবি। আর ছবি পোস্ট হতেই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বেশ কিছুদিন ধরে লক্ষ্য করা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় তিয়াসা তাঁর স্বামী সুবানের সঙ্গে বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করছেন।

দিনকয়েক আগে ছিল তাদের বিবাহ বিবাহবার্ষিকী। সেখানে দুজনেই নীল রঙের পোশাক পরেছিলেন। তিয়াসা পরেছিলেন নীল রঙের শাড়ি ও ডিজাইনার ব্লাউজ। আর সুবান পরেছিলেন নীল রঙের পাঞ্জাবি। এমনকি কেকের রংও ছিল নীল। আর সেই কেক কাটার পর দুজন মালাবদল করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন।

ADVERTISEMENT

তবে হঠাৎ করে কেনই তিয়াসা তাঁর স্বামীর সঙ্গে কাটানো মূহুর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তা নিয়ে ইতিমধ্যেই কানাঘুষো চলছে। কেননা কিছুদিন আগেই তাদের দাম্পত্য জীবনে অশান্তি চরমে উঠেছিল। আর সেই সময় অভিনেত্রী গোবরডাঙা থানায় গিয়ে স্বামী সুবানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে হাজির হয়েছিলেন।

তবে সঠিক সময়ে সুবান থানায় উপস্থিত হয়ে গোটা পরিস্থিতি সামাল দেন। অভিনেত্রীর অভিযোগ ছিল, তার খ্যাতির কারণে সুবান ঈর্ষান্বিত হয়ে পড়েছে। তবে এই অভিযোগ অস্বীকার করে সুবান। তিনি বলেন তিয়াসার মা তিয়াসাকে নিয়ে যেতে চান কারণ তিয়াসা এখন বিখ্যাত নায়িকা।

ADVERTISEMENT

Related Articles