×
EntertainmentTrending

৩০-এ পা দিলেন শুভশ্রী, স্ত্রীর প্রেমে এখনও পাগল স্বামী রাজ চক্রবর্তী

সদ্য মা হয়েছেন টলিউদের সব থেকে জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। জন্ম দিয়েছেন একটি পুত্র সন্তানের, নাম রেখেছেন ইউভান। সে এত জনপ্রিয় যে জন্মের কয়েক দিনের মধ্যেই  তার  নামে খুলে গেছে পরপর বেশ কয়েকটি ফ্যান পেজ।

ইউভান টলিউডের স্টারকিডসদের মধ্যে বেশ জনপ্রিয়। সইফ আলি খান ও করিনার পুত্র তৈমুরের মতোই সে ব্যাপক জনপ্রিয় নেটদুনিয়ায়। মাঝে মধ্যেই শুভশ্রী ও রাজ তাদের সন্তান ইউভানের বিভিন্ন মূহূর্তের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

ADVERTISEMENT

তবে এবার পরিচালক রাজ চক্রবর্তী ছেলে ইউভানের ছবি নয় বরং পোস্ট করলেন স্ত্রী শুভশ্রীর ছবি। তাও আবার বিশেষ কারনে। কেননা আজ অভিনেত্রী শুভশ্রী ৩০-এ পা দিলেন। তাই রাজ চক্রবর্তী ৩০-এর জন্মদিনে স্ত্রীকে ভালবাসা জানিয়ে ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে হাসি মুখে ৩০-কে স্বাগত জানাচ্ছেন টলিউদের জনপ্রিয় অভিনেত্রী।

রাজ ছবির ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন আমার ভালবাসা , আমি যখনই তোমার কথা ভাবি আমি নির্বাক হয়ে যাই। আমি কী বলব জানি না, তুমি  আমার কাছে কী তা বোঝানোর জন্য কোনও শব্দই যথেষ্ট নয়। আমি ভাগ্যবান তোমাকে পেয়ে। তুমি সব কিছুর উর্দ্ধে। খুশি থাকো যেমনটা তুমি থাকতে পছন্দ করো। তোমাকে ভালোবাসি।

ADVERTISEMENT

Related Articles