×
EntertainmentViral Video

ছেলেকে নিয়ে রাস্তায় উদ্দাম নাচ করলেন শুভশ্রী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে নেটদুনিয়ায় ট্রেন্ডিং রাজ ও শুভশ্রীর পরিবার। কেননা সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। নাম রেখেছেন ইউভান। সে এখন তৈমুরের মতো বেশ  জনপ্রিয়। তাকে ঘিরেই  সোশাল মিডিয়ায় একাধিক পোস্ট করে থাকেন রাজ  ও অভিনেত্রী শুভশ্রী। তারা সেই সব ছবি ও ভিডিও পোস্ট করতেই মূহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভিডিও পোস্ট করেছেন তারা। যেখানে দেখা যাচ্ছে, ইউভানকে কোলে নিয়ে কমপ্লেক্সের ভিতর ঘুরে বেড়াচ্ছেন শুভশ্রী। তার চোখে রয়েছে কালো সানগ্লাস। পরনে রয়েছে কালো রঙের ওয়ার্কআউট ড্রেস, মুখে রয়েছে কালো মাস্ক।

ADVERTISEMENT

আর এই ভিডিও আপলোড করতেই তা আগের করা পোস্টগুলোর মতো ভাইরাল হয়ে যায়। এই ভিডিওর বিশেষত্ব এখানে শুভশ্রী ও ইউভানকে বিশেষ এক মূহূর্তে দেখা যাচ্ছে। আপাতদৃষ্টিতে মনে হবে মা শুভশ্রী ছেলে ইউভানকে নিয়ে নাচছেন। হয়তো শুভশ্রী ওয়ার্কআউট করছিলেন। ছেলের কান্না ভোলানোর জন্য কমপ্লেক্সের গ্রাউন্ডে ঘুরে বেড়াচ্ছেন।

তবে যাই হোক এই ভিডিওতে মা ও ছেলের যে সুমধুর মুহূর্ত ধরা পড়েছে তা বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যে এই ছোট্ট ভিডিও চার হাজারের বেশি লোক লাইক করেছেন। এছাড়াও কমেন্ট সেকশনে ভক্তরা মজার মজার কমেন্ট করছে।

ADVERTISEMENT

Related Articles