×
Entertainment

‘সব্যর সঙ্গে এই বছরেই এনগেজমেন্টের কথা ছিল’! রামপ্রসাদে বরের বেশে সব্যসাচীকে দেখে মনখারাপ ঐন্দ্রিলার মায়ের

জীবন কারো জন্য থেমে থাকেনা কখনও। জীবনের ধর্ম এগিয়ে যাওয়া। অতিবড়ো শোক সামলেও মানুষকে জীবনের রাস্তায় এগিয়ে যেতে হয়। কিছুদিন আগেই ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর পর প্রেমিক সব্যসাচী চৌধুরীর শোকাহত মুখের স্মৃতি এখনও অনেকের মনে উজ্জ্বল হয়ে আছে। সেই অবস্থায় তাঁকে বিয়ের সাজে দেখে স্বাভাবিকভাবে সবার মন খারাপ হয়ে যাচ্ছে।

৭ জানুয়ারি স্টার জলসার (Star Jalsa)  নতুন সিরিয়াল রামপ্রসাদের প্রোমো রিলিজ হয়েছে। ওই সিরিয়ালে সাধক রামপ্রসাদের ভূমিকায় অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। প্রোমোতে তাঁর বিয়ের দৃশ্য দেখা যাচ্ছে। এর আগেও সাধক বামাখ্যাপার চরিত্রে তাঁকে দেখা গেছে। ঐন্দ্রিলা আর সব্যসাচীর এই বছরের মধ্যে এনগেজমেন্ট হওয়ার কথা ছিল।

‘সব্যর সঙ্গে এই বছরেই এনগেজমেন্টের কথা ছিল'! রামপ্রসাদে বরের বেশে সব্যসাচীকে দেখে মনখারাপ ঐন্দ্রিলার মায়ের -

এই প্রোমোতে সব্যসাচীর গায়ে বিয়ের সাজ দেখে ঐন্দ্রিলার মা শিখা শর্মা এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে বলেন “আমার এখন খালি মনে হয়, আর কটা দিন মিষ্টি (ঐন্দ্রিলা শর্মা) বাঁচলেও তো পারত… ওদের (সব্যসাচী ও ঐন্দ্রিলা) বিয়েটা দেখতাম। মার্চেই তো এনগেজমেন্ট হওয়ার কথা ছিল। তারপর ওরা সুবিধামত অনুষ্ঠান সেরে নিত”। আরও জানা গেছে সব্যসাচী শিখার কাছে ঐন্দ্রিলাকে দেওয়া কথা রাখতে না পারার জন্য দুঃখপ্রকাশ করেছেন।

‘সব্যর সঙ্গে এই বছরেই এনগেজমেন্টের কথা ছিল'! রামপ্রসাদে বরের বেশে সব্যসাচীকে দেখে মনখারাপ ঐন্দ্রিলার মায়ের -

শিখা আরও বলেন “সব্যর সঙ্গে সংসার করতে চেয়েছিল মিষ্টি। নিজের স্বপ্নগুলো সত্যি করতে চেয়েছিল। কিছুই হল না। আমরা সবসময় সাপোর্ট করতাম। ওর যা ভালো লাগে সেটাই করতে দিতাম”। উল্লেখ্য গত বছর হঠাৎ করেই স্ট্রোক হয়ে মারা যান ঐন্দ্রিলা। সেই দুঃখজনক ঘটনা এখনো তাঁর প্রিয়জনের কাছে দগদগে স্মৃতি হয়ে রয়ে গেছে।