Entertainment

Shahrukh-এর পার্টিতে কোকেন সেবন করেন বলিউড তারকাদের স্ত্রীরা! গোপন তথ্য ফাঁস করলেন Sherlyn Chopra

তারকা পুত্র আরিয়ান খানের (Aryan Khan) মাদক সেবন ঘটনা নিয়ে রীতিমতো সরগরম মুম্বাই সহ পেজ থ্রির পাতা। আর তারমধ্যেই শার্লিন চোপড়ার (Sherlyn Chopra) মন্তব্যে জলঘোলা হয়েছে আরও খানিকটা। সম্প্রতি শার্লিন নিজের টুইটার হ্যান্ডেলে পুরোনো একটি ইন্টারভিউয়ের ভিডিও ক্লিপ শেয়ার করেন। যেখানে শার্লিন সরাসরি বলেন যে, আইপিএল টিম কলকাতা নাইট রাইডার্স (KKR)-এর আফটার ম্যাচ পার্টিতে মাদক সেবন করার কথা।

2145014-srkk-1580112319
শাহরুখ খান

শার্লিন (Sherlyn Chopra) খোলাখুলি বলেন যে, একবার নাকি তিনি কলকাতায় এসেছিলেন ম্যাচ দেখতে। ম্যাচের পর তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল পার্টিতে। আর সেই পার্টিতে তিনি ‘দম মারো দম’ গানে নেচেছিলেন সেলিব্রেটি সহ ক্রিকেটারদের সঙ্গে। এরপর নাকি নাচতে নাচতে ঘেমে যাওয়ার ফলে মহিলাদের ওয়াশরুমে গিয়েছিলেন ফ্রেশ হতে। কিন্তু দরজা খোলা মাত্রই তিনি নাকি দেখতে পান সকল সুপারস্টারদের স্ত্রীরা কোকেন সেবন করছেন।

Shah_Rukh_Khan_graces_the_launch_of_the_new_Santro
শাহরুখ খান

তাঁকে দেখা মাত্রই তাঁরা নাকি নিজেদের মধ্যে হাসাহাসিও করেন। এরপরই তিনি খুব দ্রুতই ওই স্থান পরিত্যাগ করেন। তিনি নাকি বুঝতে পেরেছিলেন যে, তিনি ভুল জায়গায় এসে পড়েছিলেন। তখন নাকি শাহরুখ খান (Shahrukh Khan) বাইরে সকলের সঙ্গে কথা বলছিলেন। যদিও শার্লিন (Sherlyn Chopra) এর বলা এই কথা কতটা সত্যি তা জানা যায়নি। কিছুদিন আগেও রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে পর্নগ্রাফির কন্টেন্ট বানানোর অভিযোগ এনেছিলেন শার্লিন। এবার আবারও মুখ খুললেন শার্লিন।

 

Related Articles

Back to top button