Entertainment

বাবার স্বপ্ন পূরণ করলেন Aryan! ছেলে নেশা করুক, নারী সঙ্গ হোক, এমনটাই চেয়েছিলেন Shahrukh

শাহরুখ-পুত্র আরিয়ান খান (Aryan Khan), যিনি বর্তমানে নিষিদ্ধ মাদক কাণ্ডে জড়িত হওয়ায় এন সি বি (NCB)-র হেফাজতে রয়েছেন। বর্তমানে আরিয়ানের বয়স ২৩। সন্তানের জন্মানোর পর সকল বাবা-মাইই চান তাঁদের ছেলেমেয়েরা যাতে সুস্থ, সুন্দর ভাবে বেড়ে ওঠে নিজেকে সমাজের চোখে গৌরবের সঙ্গে প্রতিষ্ঠিত করতে পারেন। কিন্তু শাহরুখ খানের বেলায় এটি কেন উল্টো! কারণ শাহরুখ ও তাঁর পরিবার আরিয়ানের জন্যে এক্কেবারে উল্টো স্বপ্নই বুনেছিলেন!

 

 

একবার একটি সাংবাদিক সাক্ষাৎকারে শাহরুখ (Shahrukh Khan) মজার ছলে বলেছিলেন, ‘আমার ছেলে মাদকে আসক্ত হোক, শরীরী সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক। যা আমি আমার তারুণ্যে করতে পারিনি, সে সব কিছু যেন সে করতে পারে’। অর্থাৎ শাহরুখ চাইতেন তাঁর ছেলে যাতে ভালো ছেলে না হয়, ‘স্পয়েল্ড ব্রাট’ (বড়লোক বাবার বেগড়ানো সন্তান) হোক। সম্প্রতি এন সি বি সূত্র থেকে জানা গিয়েছে, পুলিশ আরিয়ানের কাছ থেকে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার করেছে। শনিবার ছিল মু্ম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে উইকএন্ড পার্টি। ওই দিনের পার্টিতেই ছিল যত রাজ্যের দুঃসাহসিক কান্ড। কারণ ওই দিনের পার্টিতে থাকা সেখানকার সব ছেলেমেয়েদের জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। জানা গিয়েছে শাহরুখ-পুত্রের লেন্স রাখার বাক্সের মধ্যে থেকেই উদ্ধার হয়েছে নিষিদ্ধ মাদক।

 

 

সেজন্যই বলা হয়েছে বাবা শাহরুখের স্বপ্ন যে এইভাবে পূরণ হবে তা হয়তো স্বয়ং শাহরুখও ভাবতে পারেননি। যদিও গৌরী খান (Gouri Khan) এই বিষয়ে স্পিকটি নট। শাহরুখের বাড়িতে ঘটনার দিন সালমান খান গিয়েছিলেন। পাশাপাশি শাহরুখ ছেলের জন্য আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন, যিনি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণে রিয়া চক্রবর্তীকে বাইকুল্লা জেল থেকে জামিনে মুক্ত করেছিলেন।

 

Related Articles

Back to top button