×
Entertainment

Shahrukh Khan: আমি পর্নস্টার হতে চেয়েছিলাম: শাহরুখ খান

শাহরুখ খান কথা দিয়েছিলেন ১০ই জানুয়ারি বেলা ১১ টায় রিলিজ হবে ‘পাঠান’ সিনেমার অফিসিয়াল ট্রেলার। তিনি কথা রেখেছেন আর ট্রেলার সামনে আসতেই কার্যত নেটিজেনরা দেখতে ব্যস্ত হয়ে পড়েছেন। নিজেদের ভালোবাসা জাহির করছেন সকলে। এর আগে ছবির ‘বেশরম রং’ গান ঘিরে কম জল ঘোলা হয়নি। দীপিকার (Deepika Padukone) গেরুয়া রঙের বিকিনি পোশাকের জন্য হিন্দু ধর্মের ভাবাবেগকে আঘাত করছে বলে একাধিক মহলের দাবি উঠেছিল। তবে এবার শাহরুখ খান (Shahrukh Khan) নিজেই যেন সিনেমা রিলিজের আগে বিতর্কের প্রধান মুখ হয়ে উঠলেন।

Shahrukh Khan: আমি পর্নস্টার হতে চেয়েছিলাম: শাহরুখ খান -

শাহরুখ বলিউডের অভিনেতা নন বরং হতে চেয়েছিলেন একজন ‘পর্নস্টার’। শুনতে অবাক লাগলেও বর্তমানে ২০১৩ সালের তাঁর একটি ইন্টারভিউ ভিডিও হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে উঠেছে। সেই ভিডিওতে তিনি স্পষ্ট বলছেন – “আমি সবসময় একজন পর্ণস্টার হতে চেয়েছি।” নীল ছবির নায়ক হিসাবে কাজ করাই ছিল তার ইচ্ছা। আর বিখ্যাত অভিনেতা Sylvester Stallone -র চরম ভক্ত কিং খান।

Shahrukh Khan: আমি পর্নস্টার হতে চেয়েছিলাম: শাহরুখ খান -

সেই সূত্রেই শাহরুখের উক্তি – ‘উনি কিন্তু হলিউডে আসার আগে একজন জনপ্রিয় নীল ছবির নায়ক ছিলেন। বিশ্বের সবচেয়ে বড় পর্ণ তারকা হওয়ার পর আমি আমার পতাকা নিয়ে আমেরিকায় লাগাব।’

তার কথা বলতে গিয়েই তিনি এই প্রসঙ্গ টেনেছেন। ভিডিওর মধ্যে মৃদু হাসি লক্ষ্য করা গেছে তার মুখে। হাসি মজায় করা এই উক্তির ছোট একটি মুহূর্ত কিন্তু পাঠান রিলিজের আগে এক প্রকার অস্বস্তির কারণ হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে খোদ বাদশা খান তার অনুরাগীদের উদ্দেশ্যে কি বার্তা দেন ছবি রিলিজের আগে এখন এটাই দেখার।