×
Entertainment

‘RRR জিতলে আমায় অস্কারটা স্পর্শ করতে দিও’, রামচরণের কাছে কাতর আর্জি ‘কিং খান’ শাহরুখের!

দীর্ঘ ৩০ বছরের বেশি সময় ধরে ১০০ টিরও বেশি সিনেমায় সফলতা অর্জন করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তবে পৃথিবীর সবথেকে উচ্চতর সম্মান অস্কার (Oscar) তাঁর ঝুলিতে আসেনি এখনও। বিনোদন জগতের সাথে যুক্ত প্রতিটি মানুষেরই স্বপ্ন অস্কার নিজের হাতে একবার ছুঁয়ে দেখা। তবে ভারতের সিনেমায় বর্তমানে সবথেকে এগিয়ে আছে দক্ষিণের সিনেমা ‘RRR’।

সম্প্রতি ২০২৩ সালের Golden Globes-এ সেরা অরিজিনাল সং বিভাগে পুরস্কার জিতে নিয়েছে রাজমৌলির সিনেমার ‘নাটু নাটু’ গান। আর তা নিয়ে দেশের সব মানুষের গর্ব হয়েছে স্বাভাবিক। বলিউড বনাম দক্ষিনি সিনেমার যে ঠান্ডা লড়াই সেটা হয়তো এই ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডের হাত ধরেই শেষ হতে চলেছে। কারণ শাহরুখ খান টুইটারের মাধ্যমে রাজমৌলি, জুনিয়র এনটিআর ও রামচরণের কাছে জানিয়েছে এক বিশেষ আবদার।

‘আরআরআর’ ইতি মধ্যেই অস্কারের জন্য মনোনীত হয়েছে। সেই সূত্র ধরেই বাদশা টুইট করেছে “মেগা পাওয়ার স্টার রামচরণকে অসংখ্য ধন্যবাদ। RRR টিম যখন ভারতে অস্কার নিয়ে আসবে, তখন পুরস্কারটা আমাকে একটু স্পর্শ করতে দিও”। আসলে পাঠানের ট্রেলার রিলিজের পরেই রামচরণ টুইট করেছিলেন “শাহরুখ স্যার, দুর্ধর্ষ অ্যাকশন সিকোয়েন্সে আপনাকে দেখার জন্য অপেক্ষা করছি।” আর তাঁর উত্তরের জন্যই এই টুইট করেছেন শাহরুখ।

এই আবদারে রাজমৌলি ও রামচরণ দুজনেই বেশ বিস্মিত হয়েছেন। পাঠানের ট্রেলার রিলিজের পরে ভক্তদের প্রতিক্রিয়া দেখার মতো। কিছু মানুষ যদিও ‘#বয়কটবলিউড’ ট্রেন্ড চালাচ্ছেন তবে রাজমৌলি থেকে রামচরণ সবাই শাহরুখের পাশে দাঁড়িয়েছে। বলাই বাহুল্য দক্ষিণ বনাম বলিউডের চিরকালের ধুন্ধুমার লড়াই যেন আকস্মিক ভাবে ধুলিস্যাৎ করে দিল আন্তর্জাতিক মঞ্চে RRR টিমের এই ঐতিহাসিক জয়।