Entertainment

বিতর্ক এই প্রথম নয়, ড্রাগসের নেশা থেকে MMS কাণ্ড, রইলো Shahrukh পুত্র Aryan-এর কুকীর্তির তালিকা

বলিউড বাদশা শাহরুখ খানের (Sharukh Khan) বড়ো ছেলে হলেন আরিয়ান খান (Aryan Khan)। ২৩ বছর বয়সী আরিয়ান মাদক মামলায় জড়ানোর আগেও এমএমএস লিক ও বিদেশি বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠতা নিয়েও চর্চায় থেকেছেন। তবে, মাদক মামলায় জড়িত শাহরুখ পুত্রের নাম এখন বিশেষ করে সংবাদের শিরোনামে। ১৯৯৭ সালের ১৩ নভেম্বর শাহরুখ ও গৌরীর (Sharukh-Gouri) কোল আলো করে আসে আরিয়ান।

বিদেশী বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ আরিয়ান

এরপর মুম্বাইয়েরই ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশোনা শেষ করেন আরিয়ান। এরপর ২০১৬ সালে ভর্তি হয় সার্দান ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে। আর সেখান থেকেই স্নাতক হয়ে ফিরে আসেন দেশে। বরাবরই স্টারকিড হওয়ার সুবাদে লাইমলাইটে থেকেছে আরিয়ান (Ariyan Khan)। আর তাই বিদেশে থাকলেও তাঁর খবর বরাবরই ছিল সংবাদ মাধ্যমের কাছে।

নাভ্যা ও আরিয়ান

বিদেশে পড়াকালীন অমিতাভ (Amitabh Bachchan) নাতনি নভেলি নন্দার সঙ্গে তাঁর পার্টি করার দৃশ্য ভাইরাল (Viral) হয়েছিল। আর তারপর গুঞ্জন রটেছিল যে তাঁরা প্রেম করছেন। তবে, সময়ের সঙ্গে সেই বিতর্ক ঝাপসা হয়ে যায়। এছাড়াও একটি এমএমএস ভাইরাল (MMS Leaked) হয়েছিল নেটমাধ্যমে।

 

যা আরিয়ানের (Aryan khan) বলেই দাবি করা হয়েছিল। যদিও সেকথা একেবারেই অস্বীকার করেছে আরিয়ান। তবে, সম্প্রতি মাদক কাণ্ডে গ্রেফতার হওয়া আরিয়ান রয়েছে জেল হেফাজতে।

 

Related Articles

Back to top button