×
EntertainmentViral Video

শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফকে দেখা গেল অন্তরঙ্গ মুহূর্তে, ভিডিও ভাইরাল

অভিনেতা অভিনেত্রীদের জীবনের নানান সময় নানান ভাবে চর্চায় থাকে। কিন্তু বলি কুইন ক্যাটরিনা কাইফ এর এই বিষয় একদম পছন্দ নয়। তিনি সর্বদা তার ব্যক্তিগত জীবন মিডিয়ার অন্তরালে রাখতে পছন্দ করেন। কিন্তু অভিনেতা অভিনেত্রীদের নানান ভিডিও নামান সময় ভাইরাল হতে চলেছে। কদিন আগেই  এক অভিনেত্রীর ভিডিও ভাইরাল হয়েছে।

 এই ভিডিওতে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে একটি কম্বল জড়িয়ে থাকতে। হঠাৎ করে দেখলে বোঝা যাবে না, তার গায়ে কোন কাপড় আছে কিনা। কিন্তু ভালো করে দেখলে বোঝা যাবে তিনি একটি অফ সোল্ডার ড্রেস পড়ে আছেন। এবং তার পাশে রয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। কয়েক মূহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই অন্তরঙ্গ দৃশ্যে ভিডিও।

ADVERTISEMENT

প্রথমে ভিডিওটি ভাইরাল হতে নেটিজেনদের মধ্যে প্রশ্ন জেগেছিল হঠাৎ এই রকম একটি ভিডিও কেন ভাইরাল হলো। তারপর ভাল করে ভিডিওটি দেখে সকলেই বুঝতে পেরেছেন যে এটি একটি সিনেমার শুটিং এর ভিডিও।

সিনেমার নাম ”জাব তাক হে জান”। শাহরুখ-ক্যাটরিনার সকল অনুগামীরা একথা স্বীকার করে, জানান এটি সিনেমার অংশ। ভিডিওটিতে ক্যাটরিনার পেছনে পুরুষটি হলেন স্বয়ং শাহরুখ খান। আসলে বিখ্যাত প্রযোজক যশ চোপড়ার শেষ ছবি ছিল এটি।

ADVERTISEMENT

Related Articles