×
Entertainment

‘পাঠান’ ছবির জনপ্রিয় গানে তুমুল রোমান্সের পর অভিজিতের কটাক্ষের মুখে শাহরুখ ও দীপিকা

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ফের পাঠান বিতর্কে উঠে এলো শাহরুখের নাম। আর এবার বাদশাকে বিঁধলেন পুরোনো বন্ধু অভিজিৎ ভট্টাচার্য (Abhijeet Bhattacharya)। সময়ের সঙ্গে সঙ্গে মায়ানগরীতে ফিকে হতে থাকে বন্ধুত্বের সম্পর্ক। আর তার প্রমান শাহরুখ-অভিজিতের (Shahrukh-Abhijeet) সম্পর্ক। ইতিমধ্যেই ‛বেশরম রং’ গান নিয়ে কম জলঘোলা হয়নি। আর তা প্রায় সকলেরই জানা। আর এবার দ্বিতীয় গান ‛ঝুমে জো পাঠান’ নিয়ে মন্তব্য করলেন গায়ক অভিজিৎ।

অরিজিতের গাওয়া এই গান কোনো রকম ম্যাজিক দেখতে পারেনি দর্শকদের মনে। বরাবরই বিতর্কিত মন্তব্যের জন্য চর্চায় থাকেন গায়ক অভিজিৎ। আর এবার অরিজিতের গাওয়া এই গান বদলে ফেলার দাবি জানালেন গায়ক। সম্প্রতি অভিজিৎ ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন। যদিও ভিডিওটি ফ্যানেদের তৈরি। ওই ভিডিওর একদিকে ‛পাঠান’-র গানে লিপ মেলাচ্ছেন শাহরুখ।

খোলা চুল, সিক্স প্যাকে ৫৭-র শাহরুখকে সঙ্গ দিচ্ছেন দীপিকা। তবে, ভিডিওর দৃশ্য পাঠানের হলেও ব্যাকগ্রাউন্ডে বাজছে অভিজিতের গাওয়া সেই জনপ্রিয় গান ‛মহব্বত হো গয়ি হ্যায়’ গানটি। আর এই ভিডিও শেয়ার করে অভিজিৎ এটাই বোঝাতে চেয়েছেন যে, নব্বইয়ের দশকের গান আজও দাগ কাটে মানুষের মনে। তবে এখানে থেমে থাকেনি অভিজিৎ। দীপিকাকেও কটাক্ষ করেছেন ‛টুকরো টুকরো রানী’ বলে।

'পাঠান' ছবির জনপ্রিয় গানে তুমুল রোমান্সের পর অভিজিতের কটাক্ষের মুখে শাহরুখ ও দীপিকা -

এমনকি তিনি আরও বলেছেন যে, ‛ভালোবাসা জেনে বুঝেও হয়না। আর ঘৃণাও….লোকে বলে শাহরুখ বুড়ো হয়ে গিয়েছে। এই বয়সে ওর নিজের সম্মান নিজের রক্ষা করা উচিত। এত মরিয়া কেন? শেষমেষ টুকরো টুকরো রানীর সঙ্গে’। এমনকি এক সাক্ষাৎকারে বাঙালি এই গায়ক বলেন যে, ‛আগে যখন আমি শাহরুখের হয়ে প্লে ব্যাক করতাম তখন ও রকস্টার ছিল। এখন লুঙ্গি ডান্স করে’। সম্প্রতি এভাবেই অভিনেতার উপর ক্ষোভ উগরে দিয়েছেন অভিজিৎ ভট্টাচার্য।

অনেকেই অভিজিতের এই বক্তব্যকে সমর্থন করলেও অনেকেই আবার তা করেননি।