×
Entertainment

গোলাপি ব্লাউজ পরা ছবি দিয়ে কটাক্ষ শাহরুখকে, ভদ্রভাবে নিন্দুককে ধুয়ে দিলেন কিং খান

আজ ২৫ জানুয়ারি। ইতিমধ্যেই প্রতিটি হলে রিলিজ করে গেছে পাঠান। আর তাইতো সকাল থেকেই প্রতিটি হলে ব্যাপক ভিড়। তবে, পাঠান রিলিজের আগেই সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের সঙ্গে জমিয়ে আড্ডা বসিয়েছিলেন কিং খান। এমনকি ট্রোলারদের মুখের উপর দিয়েছেন জবাব। বছর চারেক পর ফের আবার নায়কের ভূমিকায় পর্দায় ফিরলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আর তাইতো স্বভাবতই তাকে নিয়ে বেশ উত্তেজনা দর্শক মহলে।

গোলাপি ব্লাউজ পরা ছবি দিয়ে কটাক্ষ শাহরুখকে, ভদ্রভাবে নিন্দুককে ধুয়ে দিলেন কিং খান -

অগ্রিম টিকিট বুকিং থেকে শুরু করে শাহরুখ খানের পোস্টার নিয়ে মাতামাতি সবই চলেছে জোরকদমে। তবে, এসবের আগেই অনুরাগীদের সঙ্গে আড্ডা জমিয়েছেন শাহরুখ। এদিন টুইটারে শাহরুখ লিখেছেন যে, ‛পাঠানকে এত ভালোবাসা উজাড় করে দেওয়ার জন্য ধন্যবাদ। যারা এই ছবির গানে নাচছো, সিনেমার টিকিট কিনেছো, বড় বড় কাট আউট বানিয়েছো, টি-শার্ট বানিয়েছো-সব ফ্যান ক্লাবদের বলছি অসংখ্য ধন্যবাদ’।

গোলাপি ব্লাউজ পরা ছবি দিয়ে কটাক্ষ শাহরুখকে, ভদ্রভাবে নিন্দুককে ধুয়ে দিলেন কিং খান -

এমনকি অভিনেতা আরও লিখেছেন যে, ‛মনে হচ্ছে যেন উৎসব চলছে। থিয়েটারে পৌঁছানো সবসময়ই একটা ভালো অনুভূতি। মনে হয় যেন বাড়িতেই রয়েছি। চলো ছোট একটা #AskSRK সেশন হয়ে যাক’। আর এই সুযোগ পেয়ে অনেকেই শাহরুখ খানকে মনের কথা বলা থেকে প্রশ্ন করা সবই করেছেন। আর তারই মাঝে একজন নেটিজেন আবার কটাক্ষ করতে ছাড়েননি।

গোলাপি ব্লাউজ পরা ছবি দিয়ে কটাক্ষ শাহরুখকে, ভদ্রভাবে নিন্দুককে ধুয়ে দিলেন কিং খান -

যশরাজ ফিল্মসর পোস্ট করা একটি ছবিতে শাহরুখের মহিলা অবতারের একটি ছবি পোস্ট করেন ওই ব্যক্তি। যেখানে শাহরুখ খানকে লম্বা চুল ও ডিপ গোলাপি রঙের ব্লাউজে দেখা গিয়েছে। আর সেই ছবি নিয়ে এক ব্যক্তি ঠাট্টা করে লিখেছেন যে, ‛ফাম ফাতাল’। এই শব্দের অর্থ হল যৌন কামনা জাগায় যে নারী। ওই ব্যক্তির এই কথার উত্তরে অভিনেতা বলেন যে, ‛আরে না না ওটা আমিই, মহিলাদের মতো পোশাক পরেছি। আমি জানি, সব সাজেই আমাকে দারুন লাগে। কিন্তু তোমায় যে আরও ভালো কাউকে পেতে হবে বন্ধু! দুঃখিত, তোমাকে উত্তেজিত করার জন্য’। সম্প্রতি সেই পোস্টই ভাইরাল হয়েছে।