×
EntertainmentTrending

নিজের ছেলের সাথে কাজলের মেয়ের বিয়ে, মানতে নারাজ শাহরুখ খান

বলিউডের সফল রোমান্টিক জুটি বলতে যে নাম সর্ব প্রথমে আসে তারা আর কেউ নন কিং খান শাহরুখ ও অভিনেত্রী কাজল। বাজিগর থেকে শুরু করে দিলওয়ালে প্রত্যেকটি ছবি সকলের মন জয় করে নিয়েছে। সিনেমার পর্দার বাইরে বাস্তব জীবনে দুজনের সম্পর্ক ভালো বন্ধুত্ব ছাড়া আর কিছু নয়। বেশ কয়েক বছর আগে বলিউডের এই সফল জুটি হাজির হয়েছিল করন জোহারের টক শো কফি উইথ করনে। সেখানে ব়্যাপিড ফায়ার রাউন্ডে সঞ্চালক করন জোহার কাজলের সামনে প্রশ্ন রাখেন।

তিনি জিজ্ঞাসা করেন, যদি ১০ বছর পর শাহরুখের ছেলে আরিয়ান নাইসাকে নিয়ে পালিয়ে যায় তবে কাজলের কি প্রতিক্রিয়া হবে ? প্রশ্ন শুনে হাসি ধরে রাখতে পারেন না কাজল। অবশেষে হাসি থামিয়া কাজল বলেন, আমি বলব দিলওয়ালে দুলহা লেগায়া। এই কথা বলার পরই শাহরুখে সাথে হাত মেলাতে যায় কাজল। তবে গোটা বিষয় নিয়ে শাহরুখ প্রস্তুত ছিল না।

ADVERTISEMENT

কিছুটা হতভম্ব হয়ে পড়েন তিনি। শাহরুখের এমন প্রতিক্রিয়া দেখে করন জোহার বলেন, শাহরুখ মনে হয় উত্তরে সন্তুষ্ট নন। এপর শাহরুখ নিজেকে সামলে হাসিমুখে বলতে শুরু করেন, এই জোকটা আমি বুঝি নি। কাজল আমার আত্মীয় হবে এটা সব থেকে বেশি ভয়ঙ্কর। এই দুঃস্বপ্ন কল্পনা করতে চাইনা। তবে শাহরুখ যে এই প্রস্তাবে খুশি নন তার কথায় কার্যত স্পষ্ট।

দিন কয়েক আগে শাহরুখ কাজল জুটির আইকনিক ফিল্ম ‘দিলওযালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবি মুক্তির ২৫ বছর পূর্ণ হল। আর সেই বিশেষ মুহূর্তে ভাইরাল হয়েছে করন জোহারের টক শো কফি উইথ করনের এই পর্ব।

ADVERTISEMENT

Related Articles