×
Entertainment

হানিমুনে গৌরীকে ঠকিয়েছিলেন শাহরুখ খান, সুযোগ নিয়েছিলেন স্ত্রীর সরলতার

শাহরুখ খান নামটাই যথেষ্ট। ভারতবর্ষের প্রতিটি ঘরে ঘরে বাচ্চা থেকে শুরু করে বড় প্রত্যেকের কাছে ভীষণ চেনা একটি নাম। গৌরী এবং শাহরুখের নামটা আমরা প্রচন্ড ভালোবাসার থেকে নিই। সাতজনমের জুটি বলতে যদি প্রথম কোন কাপলের কথা মাথায় আসে তা আর কেউ নয় গৌরী এবং শাহরুখ খান।

ADVERTISEMENT

তবে এস আর কের জীবন নিয়ে আমাদের প্রচুর কৌতুহল রয়েছে। আমরা সকলেই জানি এসআরকে জীবনে প্রচুর স্ট্রাগল করে আজকে এখানে পৌঁছেছেন। তাতে লাভ স্টোরি তেও ছিল প্রচুর বাঁধা। তবুও তারা কখনও একে অপরের হাত ছাড়েন নি। গৌরী ছিলেন একজন পাঞ্জাবি হিন্দু পরিবারের মেয়ে। তারা ছয় বছর চুটিয়ে প্রেম করবার পর বিবাহের ডিসিশান নেন। প্রথমদিকে বিয়েতে সেরকম কেউই রাজি ছিল না।

তবে পরবর্তীকালে দুজন দুজনের পরিবারকে মানিয়ে নেয়। এবং হিন্দু মতে বিয়ে হয়। কিং খান গৌরীর ধর্মকে ভীষণ শ্রদ্ধা করেন। তবে আর পাঁচ টা প্রেমিকের মতন কিং খান ও কিন্তু গৌরীকে অনেক মিথ্যে প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি গৌরীকে বলেছিলেন বিয়ের পর তারা হানিমুনে যাবেন প্যারিসে, গৌরী একটি সম্ভ্রান্ত পরিবারের মেয়ে হলেও সে কখনো বিদেশ যায়নি এর আগে। তাই প্যারিস যাবার কথা শুনে খান বউ আনন্দে উৎফুল্ল ছিলেন। নিম্নবিত্ত পরিবারের শাহরুখের ক্ষমতা কোথায় তখন প্যারিস নিয়ে যাবার। তবে তারা হানিমুনে গিয়ে ছিলেন হানিমুন যাওয়া নিয়ে নানান মনোমালিন্য থাকলেও তাদের এই ট্রিপ টি এখনো পর্যন্ত মুখে হাসি এনে দেয়। তবেই হানিমুনে যাওয়াটাও খুব একটা সহজ কাজ ছিল না। তিনি গৌরীকে প্যারিস যাবার নাম করে নিয়ে গিয়েছিলেন দার্জিলিং এ।

বাড়ি থেকে গৌরীকে ছাড়বার জন্য একেবারেই রাজি ছিলেন না। শেষে কিংখান বাড়িতে বলেন যে, একটি গানের ভিডিওর শুটিং আছে তাই গৌরীকে যেতেই হবে। তাদের সেই হানিমুনে তোলা কিছু ছবি সেই অসামান্য মুহূর্তগুলোকে ক্যাপচার করে রেখেছে সারা জীবনের মতো।

ADVERTISEMENT

Related Articles