×
Entertainment

‘সোনপরী’ ধারাবাহিকের সোনা আন্টিকে মনে আছে? বর্তমানে বদলে গেছে সম্পূর্ণ চেহারা! রইল ছবি

৯০’র দশকের কাছে যদি ‘শক্তিমান’ হয় সবথেকে স্পেশাল তাহলে ২০০০ সালের ছেলে-মেয়েদের কাছে সোন আন্টি সব সমস্যার সমাধান ছিলেন। ঠিক ধরেছেন কথা হচ্ছে বিখ্যাত ধারাবাহিক ‘সোন পরী’ (Son Pari) নিয়ে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন মারাঠির ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত অভিনেত্রী মৃণাল কুলকার্নি (Mrinal Kulkarni)। তবে কাজ অল্প করলেও বর্তমানে আবারো তিনি লাইম লাইটে ফিরে এসেছেন।

১৯৭১ সালের ২১ সে জুন পুনে শহরে জন্মগ্রহণ করেন মৃনাল। পড়াশুনা শেষ হতে না হতেই সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি। মাত্র ১৬ বছর বয়সে মারাঠি বিখ্যাত ধারাবাহিক ‘Swami’ -তে পেশওয়া মাধব রাওয়ের স্ত্রী রমাবাই পেশওয়ারের ভূমিকায় অভিনয় করেছিলেন মৃনাল। ১৯৯৪ সালে মারাঠি সিনেমা ‘Maza Saubhagya’ দিয়ে সিনেমার যাত্রা শুরু করেন।

তারপরে ২৭ টি মারাঠি সিনেমা, ১৮ টি হিন্দি সিনেমা ও অসংখ্য ধারাবাহিকে একচেটিয়া কাজ করেছেন। ২০২২ সালে তাকে শেষবার ‘The Kashmir Files’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে যেখান থেকে আবারো তিনি চর্চায় উঠে এসেছেন। ব্যক্তিগত জীবন বলতে গেলে ১৯৯০ সালে মৃণালের ছোট বেলার বন্ধু রুচি কুলকার্নি (Ruchi Kulkarni) কে বিয়ে করেন।

অভিনেত্রী নন ২০১৩ সালে মারাঠি সিনেমা ‘Prem Mhanje Prem Mhanje Prem Asta’ সিনেমার মধ্যে দিয়ে তিনি পরিচালকের খাতাতেও নাম লেখান। ২০১৪ সালে ফের ‘Rama Madhav’ মারাঠি সিনেমা পরিচালনা করেন তিনি। ৫১ বছর বয়সী মৃণাল কুলকার্নি সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ। যে কারণে তার সৌন্দর্যের ঝলকানিতে এখনও বহু পুরুষ হুঁশ হারিয়ে ফেলেন। তাই সময় বদলে গেলেও সোন আন্টির জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি আবারো প্রমান পাওয়া গেল।