×
Entertainment

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী! সৌন্দর্যে বলি নায়িকাদের টেক্কা দেবে তাপস কন্যা সোহিনী, দেখুন ছবি

বাবা ছিলেন টলিউডের এক সময়ের সবথেকে সফল ও নামী অভিনেতা। তাঁর মেয়ে হয়েও সরাসরি অভিনেত্রী না হলেও বাংলা ও হিন্দি দুটি জায়গাতেই অভিনয় সত্ত্বা প্রতিষ্ঠা করেছেন। কথা হচ্ছে অভিনেতা তাপস পালের (Tapas Paul) মেয়ে সোহিনী পাল (Sohini Paul) -কে নিয়ে। ৩৬ বছরের সোহিনী এখন মুম্বাইয়ের বাসিন্দা। মাত্র ১২ বছর বয়সে সোহিনী অঞ্জন দত্তের মতো পরিচালকের হাত ধরে অভিনয়ে পা রেখেছিলেন। ছবির নাম ছিল ‘Bow Barracks Forever’।

এর পরেই সোহিনীর অভিনয় যাত্রা শুরু হয়। তারপরে কৌশিক গাঙ্গুলির ‘জ্যাকপট’ সিনেমায় অভিনয় করেন। সলিলময় ঘোষের একটি তমশি নামের একটি ছবিতেও কাজ করেছিলেন তিনি। যেখানে সলিলময় নিজে তাকে ‘খুঁতখুঁতে’ বলে অভিহিত করেছিলেন। অভিনয় নিয়ে এতটাই সিরিয়াস তিনি যে কারণে পারফেক্ট শট হয়ে গেলেও আবার রি টেক দিতেন।

২০১০ সালে অটোগ্রাফেও কাজ করেছিলেন সোহিনী। তবে এই ছবির পর বাংলা ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়ে মুম্বইয়ে চলে গিয়েছিলেন। ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত ‘চিড়িয়া ঘর’ নামের একটি ধারাবাহিকে কাজ করেন সোহিনী। তারপরে ২০১৮ সালে ‘আপ কে আ জানে সে’ ধারাবাহিকে নজর কেড়েছিলেন তিনি।

তাঁর সৌন্দর্যে বাংলা ইন্ডাস্ট্রির অনেক নায়িকা ক্লিন বোল্ড হয়ে যাবেন। সোশ্যাল মাধ্যমে কম দেখা যায় সোহিনীকে। মা নন্দিনী পাল তাঁর সাথে থাকেন। তাপস পালের রাজনীতি ও শেষ জীবনের সময়ের জন্য দীর্ঘদিন তাঁরা সব কিছুর থেকেই দূরে ছিলেন। তবে সোহিনী নিজের জোরেই মুম্বাইয়ে জায়গা পাকা করে নিয়েছে তা বলার অপেক্ষা রাখে না।