×
Entertainment

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী! সৌন্দর্যের দৌড়ে বোন শ্রাবন্তীকে টেক্কা দেবে দিদি স্মিতা, রইল ছবি

বাংলা সিনেমার অন্যতম প্রধান নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তিনি বিভিন্ন বিষয় নিয়েই খবরের শিরোনামে থাকেন। তাঁর ফিল্মি কেরিয়ারের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও অনেক আলোচনা হয়। অনেক সময়েই তাঁকে এই নিয়ে ট্রোল হতে হয়। কিন্তু এবার তিনি সম্পূর্ণ অন্য একটা বিষয়ে আলোচিত হচ্ছেন। তিনি তাঁর বোনের সঙ্গে ছবি দিয়েছেন সম্প্রতি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শ্রাবন্তী দীর্ঘদিন ধরে নিজের সৌন্দর্য বজায় রাখার জন্য বিখ্যাত। এখনো তিনি একদম আগের মতই সুন্দরী আছেন। কিছুদিন আগেই “হাঙ্গামা ডট কম” সিনেমার শ্যুটিং নিয়ে উত্তরবঙ্গে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। সেখান থেকে নানারকম ছবিও পোস্ট করেন তিনি। কিন্তু সম্প্রতি তিনি যে ছবি দিয়েছেন তাতে তাঁকে তাঁর দিদির সঙ্গে দেখা যাচ্ছে। ইনস্টাগ্রামে (Instagram) দেওয়ার পর মুহূর্তে ভাইরাল হয়েছে দুই বোনের এই ছবি। ইতিমধ্যেই ২২ হাজার মানুষ এতে লাইক দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Smita Ghosh (@tullismitha09)

শ্রাবন্তীর দিদি সৌন্দর্যের দিক থেকে একেবারেই কম যান না। ছবিতে দুজনেই ওয়েস্টার্ন ড্রেস পরেছেন। শ্রাবন্তী ওয়ান পিস পরলেও তাঁর দিদি একটি সাদাকালো ডিজাইনার টপ পরেছিলেন। মানানসই মেকআপ, হেয়ারস্টাইল নিয়ে তিনিও আগুন ধরিয়েছেন এখানে। শ্রাবন্তীর দিদির নাম স্মিতা (Smita Ghosh)। তিনিও অভিনয় করতেন। “মৌচাক” নামে টিভি সিরিয়াল, “শপথ”, “পরবাস”, “ঝুট বোলে কাউয়া কাটে” ইত্যাদি সিনেমায় তাঁকে দেখা গেছে। তবে ২০১৬ সালে অভিনেতা সুজয় ঘোষের (Sujoy Ghosh) সঙ্গে বিয়ে করে স্মিতা আপাতত অভিনয় থেকে দূরেই আছেন। কিছুদিন আগে তাঁদের একটা ছেলে হয়েছে। এইভাবে সংসার নিয়ে ব্যস্ত তিনি।