×
Entertainment

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী! সৌন্দর্যে বলি নায়িকাদের টেক্কা দেবে অভিনেতা সোহমের স্ত্রী, রইল ছবি

বাংলা সিনেমা জগতের একজন জনপ্রিয় প্রথম সারির অভিনেতা হলেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। দিনকয়েক আগেই তিনি মহানায়কের সম্মানে ভূষিত হয়েছেন। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। সেই ছোট্ট বয়স থেকে তিনি কাজ করে চলেছেন টলিউডে। যা আজও বহমান। সত্যজিৎ রায়ের পরিচালনায় ‛শাখা-প্রশাখা’ সিনেমা দিয়ে শিশুশিল্পী হিসেবে প্রথম পা রাখেন অভিনয় জগতে।

তারপরই তাকে দেখা যায় জনপ্রিয় ‛ছোট বউ’ সিনেমায়। আর সেখানে তার ‛মা একটু হরলিক্স দেবে চেটে চেটে খাবো?’ ডায়লগটি আজও সমানভাবে জনপ্রিয় সিনেমাপ্রেমী মানুষদের মনে। এরপর পরবর্তীকালে নায়ক হিসেবে ‛প্রেম আমার’, ‛ফান্ডে পড়িয়া বগা কান্দে রে’, ‛বোঝেনা সে বোঝেনা’, ‛হানিমুন’, ‛জামাই ৪২০’ সহ একাধিক সিনেমায় সফলতার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেছেন অভিনেতা।

এছাড়াও একজন রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবেও তার যথেষ্ট নামডাক রয়েছে। বর্তমানে কাজের পাশাপাশি স্ত্রী ও সন্তান নিয়ে বেশ সুখেই সংসার করছেন অভিনেতা। কিন্তু আপনি জানেন কি তার স্ত্রী কে? তাকে দেখতেই বা কেমন? তবে, একথা নিঃসন্দেহেই বলা যায় যে, অভিনেতার স্ত্রী এতটাই সুন্দরী যে নিমেষেই টলিউড অভিনেত্রীদের হার মানাতে পারেন। আজকের এই প্রতিবেদনে আমরা জানাবো তার সম্পর্কেই।

২০১২ সালে তনয়া পালের (Tanaya Pal) সঙ্গে গাঁটছড়া বাধেঁন টলিপাড়ার এই প্রথম সারির অভিনেতা। আসলে স্কুল জীবনের বন্ধু তারা। বন্ধুত্ব থেকেই গড়ায় ভালোবাসা। সোহমের স্ট্যাগেলের সময়ও তনয়া সবসময় তার পাশে ছিলেন। বর্তমানে স্ত্রী সহ দুই সন্তানকে নিয়ে ভরা সংসার সোহমের। একজন অভিনেত্রীর বাইরে গিয়েও সোহমের স্ত্রী তনয়া যা সুন্দরী তাতে তার রূপের প্রশংসা না করলেই নয়।